চট্টগ্রাম শুক্রবার, ২২ জানুয়ারি, ২০২১

২৩ মে, ২০১৯ | ২:৪৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

৫টি মোবাইল ফোন উদ্ধার

পুলিশ ব্যারাকে ঢুকে চুরি, গ্রেপ্তার ১

নগরীর কোতোয়ালী থানাধীন লালদিঘির পাড় এলাকা থেকে এক মোবাইল ফোন চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বিকেলে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামি শহীদুল ইসলাম প্রকাশ শহীদ (৩২) বাঁশখালী উপজেলার শাহ আলমের পুত্র। আসামির স্বীকারোক্তি অনুযায়ী পরে তার ঘর থেকে ৫টি মোবাইল সেট উদ্ধার করা হয়। কোতোয়ালী থানা সূত্র জানায়, দীর্ঘদিন এ কাজে জড়িত শহীদ গতকাল মঙ্গলবার ভোর আনুমানিক ৫টায় কোর্ট বিল্ডিংয়ের

পুলিশ ব্যারাক ও এর পাশের চায়ের দোকান থেকে ৬টি মোবাইল চুরি করে। এ ঘটনায় পুলিশ কনস্টেবল লিটন কান্তি দাশ বাদি হয়ে তার নামে মামলা দায়ের করেন।
কোতোয়ালী থানার এসআই মো. আজহারুল ইসলাম জানান, শহীদুল একজন পেশাদার চোর। সে বিভিন্ন এলাকা থেকে মোবাইল ফোন চুরি করে। ২১ মে দিবাগত রাতে মোবাইল চুরি করে আত্মগোপন করার চেষ্টা করলে কোতোয়ালী থানা পুলিশ সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে তাকে সনাক্ত করে। পরে অভিযান চালিয়ে লালদিঘির পাড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পরে আসামির স্বীকারোক্তি মতে নতুন আদালত ভবনের আউটার রোডের পানির হাউজের পাশে তার অস্থায়ী ঘর থেকে চুরি হওয়া ৫টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

শেয়ার করুন
The Post Viewed By: 242 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট