চট্টগ্রাম বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১

সর্বশেষ:

২৩ মে, ২০১৯ | ২:২৬ পূর্বাহ্ণ

শিক্ষার প্রসার ও মান উন্নয়নের স্বার্থে যে কোন ঝুঁকি নিতে প্রস্তুত : মেয়র

হোসেন আহম্মদ চৌধুরী সিটি কর্পোরেশন স্কুল এন্ড কলেজ, হালিশহর আহম্মদ মিয়া সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয় ও গার্হস্থ্য অর্থনীতি সিটি কর্পোরেশন কলেজ ও জুলেখা আমিনুর রহমান সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয় এর গভর্নিং বডির এর পরিচালনা কমিটির সভা গতকাল বিকেলে নগর ভবনে সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন কমিটির সভাপতি সিটি মেয়র আলহাজ আ জ ম নাছির উদ্দীন।
সভায় চসিক সচিব ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষা কর্মকর্তা আবু সাহেদ চৌধুরী, শিক্ষা কর্মকর্তা সাইফুর রহমানসহ পরিচালনা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় পূর্ববর্তী সভার কার্য বিবরণী পঠন ও অনুমোদন, কলেজ ভবন সম্প্রসারণ, শিক্ষক স্বল্পতা, ২০১৯-২০২০ সনের বাজেট অনুমোদন, বিগত ২০১৮-২০১৯ অর্থ বছরের আয় ব্যয় অনুমোদন নিয়ে আলোচনা করা হয়।
সভার সভাপতি সিটি মেয়র আলহাজ আ জ ম নাছির উদ্দীন বলেন, শিক্ষার প্রসার ও মান উন্নয়নের স্বার্থে যে কোন ঝুঁকি নিতে তিনি প্রস্তুত আছেন। কারণ শিক্ষার আলোতে আলোকিত না হলে সমাজ আলোকিত হবে না। আলোকিত মানুষ গড়ার প্রত্যয়ে ভর্তুকি দিয়ে চট্টগ্রাম সিটি কর্পোরেশন শিক্ষা প্রতিষ্ঠান সফলতার সাথে পরিচালনা করে আসছে। তিনি পরিচালনা কমিটির সকলকে সততা, আন্তরিকতা ও নিষ্ঠার সাথে শিক্ষা প্রতিষ্ঠানের সুনাম-সুখ্যাতি বৃদ্ধি জন্য নিরলসভাবে দায়িত্ব পালন করার আহবান জানান। সভার শুরুতে ৩টি নবগঠিত গভর্নিং বডির সদস্যরা মেয়রকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। -বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 246 People

সম্পর্কিত পোস্ট