চট্টগ্রাম সোমবার, ০৬ ফেব্রুয়ারী, ২০২৩

২৩ মে, ২০১৯ | ২:১৮ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা

বাঁশখালীতে মাকে গালি দেয়ায় দু’ভাইয়ে সংঘর্ষ, আহত ৩

বাঁশখালী উপজেলার পুইছড়ি ইউনিয়নে নাপোড়া গ্রামে গতকাল বুধবার সকালে দুই ভাইয়ের দা, লাঠি নিয়ে সংঘর্ষের ঘটনায় মহিলাসহ ৩জন আহত হয়েছে। আহতদের মধ্যে ২ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
জানা যায়, পুইছড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নাপোড়া পাহাড়ি এলাকায় রিতা দেব (৬০) কে তার বড় ছেলে পারিবারিক বিষয় নিয়ে মঙ্গলবার রাতে অকথ্য ভাষায় গালমন্দ করে। এই নিয়ে ছোট ছেলে বড় ভাইয়ের সাথে তর্কবির্তকে জড়িয়ে পড়ে। গতকাল বুধবার ভোর সকাল ৭ টার দিকে বড় ছেলে ও তার স্ত্রী মাকে গালিগালাজ করা নিয়ে ছোট ছেলে প্রতিবাদ করে। এক পর্যায়ে দুপক্ষের মধ্যে দা, লাঠি নিয়ে সংঘর্ষ বেধে যায়। এতে কন্যাল দেবের ছেলে শিবু দেব(৪২), তার স্ত্রী শিল্পী দেব (৩৫), বিশ্বনাথ দেব (২৮) মাথায় গুরুতর আহত হয়।
বাঁশখালী হাসপাতালের চিকিৎসক ডা. জুবরিয়া শারমিন বলেন, আহতদের মধ্যে শিবু দেব এর মাথার আঘাত গুরুতর হওয়ায় তাকে আশংকা জনক অবস্থায় চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর বিশ্বনাথ দেবকেও চমেক হাসপাতালে পাঠানো হতে পারে। বাকী মহিলার চিকিৎসা দেওয়া হচ্ছে।
পুইছড়ি ইউপি সদস্য শের আলী জানান, পারিবারিক দুর্ঘটনা নিয়ে ভাইদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে।
বাঁশখালী থানার অফিসার ইনর্চাজ (ওসি) কামাল হোসেন বলেন, নাপোড়া গ্রামে মারামারির ঘটনা হয়েছে বলে শুনেছি, তারা হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট