চট্টগ্রাম সোমবার, ০৬ ফেব্রুয়ারী, ২০২৩

২৩ মে, ২০১৯ | ১:৪২ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, চন্দনাইশ

স্মরণসভায় বক্তারা

শিক্ষাবিদ ওয়াহেদ মাস্টার নতুন প্রজন্মের অনুকরণীয় আদর্শ

চন্দনাইশের প্রখ্যাত শিক্ষানুরাগী ও প্রবীণ আওয়ামী লীগ নেতা সমাজ সংস্কারক মরহুম আবদুল ওয়াহেদ মাস্টারের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে গত ২১ মে।
সাতবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রফুল্ল চন্দ্র নাথের সভাপতিত্বে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী। প্রধান আলোচক ছিলেন জেলা পরিষদ সদস্য আবু আহমেদ জুনু। স্মরণসভায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ফেরদৌস ইসলাম খান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আহসান ফারুক, সাংগঠনিক সম্পাদক বাবর আলী ইনু, আরিফুল ইসলাম খোকন, নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট কামেলা খানম রুপা, কৃষকলীগ সভাপতি মাস্টার হুমায়ুন কবির, শ্রমিক লীগ সভাপতি মাহামুদুল হক বাবুল, হেলাল উদ্দিন চৌধুরী, ইদ্রিচ মেম্বার, শেখ হেলাল উদ্দিন, শহিদুল কবির শাহীন, মরহুমের সুযোগ্য সন্তান শাখাওয়াত হোসেন শিবলী, মিল্টন বিকাশ দাশ, জয়নুল আবেদীন, কামাল উদ্দিন, সুজিত মিত্র, ইব্রাহিম গফুর, বিকাশ চন্দ্র দে, শাহ আলম সওদাগর, মাইনুল হক, নাজিম উদ্দিন, আবুল কালাম, খোরশেদুল আলম, আজাদ হোসেন টিপু, সোহেল হোসেন মন্টু, হাবিবুল্লাহ রাশেদ, আরমান, সাজ্জাদ হোসেন নিশান, মাহাফুজুর রহমান ও সাইফুদ্দিন প্রমুখ।
সভায় বক্তারা বলেন, শিক্ষাবিদ ওয়াহেদ মাস্টার চন্দনাইশের রত্ন চন্দনাইশবাসীর গর্ব ও অহংকার। তার মতো নিঃস্বার্থ সমাজহিতৈষী বিরল। মৃত্যুর পূর্বমুহূর্ত পর্যন্ত গণমানুষের কল্যাণে কাজ করে গেছেন তিনি। এলাকার শিক্ষা প্রসারে ব্যাপক ভূমিকা রেখেছেন। তার দেশপ্রেম, ধর্মানুরাগ ও শিক্ষানুরাগ আমাদের আলোড়িত করে। তার বর্ণাঢ্য জীবনাদর্শ এ প্রজন্মের জন্য অনুকরণীয় ও অনুসরণীয় আদর্শ।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট