চট্টগ্রাম রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১

২৩ মে, ২০১৯ | ১:৪৩ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদতা, পটিয়া

পটিয়া ডাক্তার সমিতির মতবিনিময় সভা

পটিয়া ডাক্তার সমিতির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার বিকালে পটিয়ার একটি রেস্তোরায় এ সভা অনুষ্ঠিত হয়।
প্রবীণ চিকিৎসক ডাক্তার কে আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডা. হাসান শহিদুল আলম, ডা. সৈয়দ সাইফুল ইসলাম, ডা. রিজোয়ান আজাদ চৌধুরী ও ডা. দেলোয়ার হোসেন। স্বাগত বক্তব্যে রাখেন ডা. মোহাম্মদ ওয়াহিদ হাসান। ডা. সাইফুদ্দিন খালেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন ডা. খোরশেদ আলম, ডা. আয়উব নবী, ডা. জয় দত্ত বড়–য়া, ডা. রহিম উদ্দিন, ডা. গিয়াস উদ্দিন ও ডা. মিনি বড়–য়া। নাভানা ওষুধ কোম্পানি প্রতিনিধি মোহাম্মদ নাছির শুভেচ্ছা বক্তব্য রাখেন।
সভায় প্রাান্তিক পর্যায়ে চিকিৎসা সেবার মান উন্নয়নসহ পটিয়ার সকল ডাক্তারদের নিয়ে মান উন্নয়নে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করাসহ ডাক্তারদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে আলোচনা করা হয়। সভায় প্রয়াত প্রবীণ ডা. জহির আহমদ, ডা. এস এম কামাল উদ্দিন, ডা. এম এ হাসেম ও ডা. কে আক্তারের সহধর্মিনী পারভীন আক্তারের মৃত্যুতে সভায় শোক প্রস্তাব গ্রহণ করা হয়।
পরে ডা. কে আক্তারকে আহ্বায়ক ও ডা. মোহাম্মদ ওয়াহিদ হাসানকে সদস্য সচিব করে ৭ সদস্যবিশিষ্ট পটিয়া ডাক্তার সমিতির আহ্বায়ক কমিটি গঠন করা হয়। পরে ইফতার পার্টির আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

শেয়ার করুন
The Post Viewed By: 199 People

সম্পর্কিত পোস্ট