চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

কাভার্ডভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত

সীতাকুণ্ড সংবাদদাতা

২৬ ফেব্রুয়ারি, ২০২০ | ৯:৩৭ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে কাভার্ডভ্যানের ধাক্কায় এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ বুধবার (২৬ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মহাসড়কের সোনাইছড়ির লালবেগ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম মো. কামরুল ইসলাম (২৮)। তিনি বরিশাল জেলার বাউখাল থানার রাজাপুর গ্রামের মোঃ মহসিনের ছেলে। সীতাকুণ্ডের বিভিন্ন শিপব্রেকিং ইয়ার্ড থেকে স্ক্র্যাপ লোহা কিনে ক্রয় বিক্রয় করতেন তিনি।

বারআউলিয়া হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, বুধবার দুপুর আনুমানিক ১২টার দিকে উপজেলার সোনাইছড়ির লালবেগ এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মোটর সাইকেল আরোহী লোহা ব্যবসায়ী কামরুল ঢাকামুখী রোডে যাবার সময় একইমুখী একটি কাভার্ডভ্যান তার মোটর সাইকেলকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি সড়কের উপর ছিটকে পড়ে গুরুতর আহত হন। খবর পেয়ে বারআউলিয়া হাইওয়ে থানার পুলিশ তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করেন।

বারআউলিয়া হাইওয়ে থানার ওসি আবদুল আওয়াল জানান, ঘটনার পরপরই তারা নিহত যুবকের লাশ উদ্ধার করে চমেকে পাঠিয়ে দিয়েছেন। তবে দুর্ঘটনার জন্য দায়ী গাড়িটির চালককে আটক করা যায়নি।

চমেক পুলিশ ফাঁড়ির এএসআই মো. আলাউদ্দিন জানান, কামরুল নামক ওই যুবককে গুরুতর আহতাবস্থায় হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

পূর্বকোণ/সৌমিত্র-আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট