চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

রাঙামাটিতে ‘বন্দুকযুদ্ধে’ ইউপিডিএফ সন্ত্রাসী নিহত

রাঙামাটি সংবাদদাতা

২৬ ফেব্রুয়ারি, ২০২০ | ২:৩৭ অপরাহ্ণ

রাঙামাটিতে ‘বন্দুকযুদ্ধে’ নানিয়ারচরের উপজেলা চেয়ারম্যান শক্তিমান হত্যা মামলার অভিযুক্ত আসামি ইউপিডিএফের (প্রসীত) কর্মী অর্পন চাকমা (২০) নিহত হয়েছেন। 

বুধবার (২৬ ফেব্রুয়ারি) ভোর ৫টায় রাঙামাটি সদর উপজেলার বন্দুকভাঙ্গা ইউনিয়নের মহিশভাঙ্গার বানশ্রী এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। এসময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি দেশীয় অস্ত্র ও গোলাবারুদ এবং অন্যান্য সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

জানা যায়, প্রতিপক্ষের সাথে গোলাগুলিতে অর্পণ চাকমা নিহত হয়েছেন। এ ঘটনার খবর পেয়ে নিরাপত্তা বাহিনীর ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা নিরাপত্তা বাহিনীকে উদ্দেশ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে নিরাপত্তা বাহিনী পাল্টা গুলি ছোড়ে। প্রায় ২০ মিনিট গুলি বিনিময়ের পর সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে তার লাশ পাওয়া যায়। এসময় ঘটনাস্থল থেকেএকটি বিদেশি পিস্তল, একটি দেশীয় অস্ত্র ও গোলাবারুদ এবং অন্যান্য সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

অর্পন চাকমা ওরফে বাবুধন চাকমা এবং তার সহযোগীরা বিগত তিন থেকে চার মাস ধরে বন্দুকভাঙ্গার বানাসছড়ি এলাকায় নিয়মিতভাবে স্থানীয় জনগণের কাছ থেকে চাঁদা উত্তোলন করত বলেও তথ্য পাওয়া যায়।

রাঙামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক রণি পূর্বকোণকে বলেন, আমরা লাশ উদ্ধারের জন্য আমরা ঘটনাস্থলের দিকে রওনা হয়েছি।

 

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট