চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

চসিক নির্বাচন

মনোনয়নপত্র নিয়েছেন ৪৪ জন

নিজস্ব প্রতিবেদক

২৬ ফেব্রুয়ারি, ২০২০ | ৫:২৪ পূর্বাহ্ণ

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে গতকাল মঙ্গলবার ৪৪ টি মনোনয়নপত্র বিতরণ করা হয়েছে। এরমধ্যে মেয়র পদে একজন, সংরক্ষিত কাউন্সিলর পদে ৬টি ও সাধারণ ওয়ার্ডে ৩৭জন মনোনয়নপত্র সংগ্রহ করেছে। রিটার্নিং অফিসার মুহাম্মদ হাসানুজ্জামান জানান, গতকাল মেয়র পদে একটি, সংরক্ষিত মহিলা ওয়ার্ডে ৬টি ও সাধারণ ওয়ার্ডে ৩৭টি মনোনয়নপত্র বিতরণ করা হয়েছে।

মেয়র পদে মনোনয়নপত্র নিয়েছেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের মোহাম্মদ ওয়াহেদ মুরাদ। এ পর্যন্ত মেয়র পদে মনোনয়ন নিয়েছেন আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টিসহ ৯ জন প্রার্থী।

সংরক্ষিত কাউন্সিলর পদে গতকাল ৬টি মনোনয়নপত্র বিতরণ করা হয়েছে। ৩ নং ওয়ার্ডে মনোনয়ন নিয়েছেন একজন। ৪ ও ৫ নং ওয়ার্ডে নিয়েছেন দুইজন করে। ৯নং ওয়ার্ডে নিয়েছেন একজন। সাধারণ ওয়ার্ডে ৩৭টি মনোনয়ন বিতরণ করা হয়েছে। ১নং ওয়ার্ডে তিনজন, ২নং ওয়ার্ডে দুইজন, ৩নং ওয়ার্ডে একজন, ৪নং ওয়ার্ডে একজন, ৫নং ওয়ার্ডে ৫ জন, ১৪, ১৫ ও ১৬ নং ওয়ার্ডে একজন করে, ১৭নং ওয়ার্ডে দুইজন, ১৮, ১৯ এবং ২৩, ২৪, ২৫, ২৭ নং ওয়ার্ডে একজন করে, ৩১, ৩৩, ৩৬ নং ওয়ার্ডে দুইজন করে, ৩৭, ৩৮, ৪০ ও ৪১ নং ওয়ার্ডে একজন করে মনোনয়নপত্র নিয়েছেন।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট