চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বাইশারী হরি মন্দির এর কমিটি গঠন 

নাইক্ষ্যংছড়ি (বান্দরবন) প্রতিনিধি

২৫ ফেব্রুয়ারি, ২০২০ | ৫:৫৩ অপরাহ্ণ

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের দক্ষিণ বাইশারী গ্রামে অবস্থিত হরি মন্দির পরিচালনা কমিটি গঠিত হয়েছে। এতে কমিটির সকল সদস্য একমত পোষণ করে বিনা প্রতিদ্বন্দিতায়  কন্ঠ ভোটে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছন  শ্রী  সাধন চন্দ্র ধর ও সাধরণ সম্পাদক  নির্বাচিত হয়েছেন শ্রী সুমন চৌধুরী বটন।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে মন্দির মাঠ প্রাংগনে এক সংক্ষিপ্ত অনুষ্ঠান এর মধ্যদিয়ে এই নতুন কমিটি গঠিত হয়েছে। উক্ত কমিটিতে সর্বমোট এগারো জন সদস্য কার্যকরী পরিষদে নির্বাচিত করা হয়েছে। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি। 

সংক্ষিপ্ত বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, বর্তমান সরকারের আমলে সংখ্যালঘু দের ধর্ম পালনে কোন ধরনের সমস্যা নেই। তাছাড়া সম্প্রীতির বাইশারীতে সকল ধর্মের লোকজন এক মায়ের সন্তান হিসেবে ভেদাভেদ ভুলে গিয়ে বসবাস করে আসছে। তাই সকল কে ঐক্যবদ্ধ থেকে বসবাসের আহবান জানান। এছাড়া আরো উপস্থিত ছিলেন সমাজ সেবক নুরুল কবিরসহ হিন্দু ধর্মের লোকজন। নির্বাচিত সভাপতি সাধন বলেন, এই মন্দির পরিচালনা করতে গিয়ে তিনিসহ পাঁচজন কিছু দুষ্ট চক্রের কারণে হয়রানীর শিকার হয়ে মিথ্যে মামলায় জেল খাটতে হয়েছে। তারপরও তিনি আগামীরদিন গুলোতে দায়িত্ব পালনে সকলকে সহযোগিতার আহবান জানান।যাতে সঠিক ভাবে দায়িত্ব পালন করতে পারেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট