চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

মহসিন কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৭

নিজস্ব প্রতিবেদক

২৫ ফেব্রুয়ারি, ২০২০ | ৪:০৯ অপরাহ্ণ

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়েছে চট্টগ্রামের সরকারী মহসিন কলেজ ছাত্রলীগের দুই গ্রুপ। এতে উভয় দলের ৭ জন আহত হয়েছে বলে জানা গেছে। আজ মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি)  দুপুরে চট্টগ্রাম সরকারী উচ্চ বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে।

ছাত্রলীগ নেতাদের সঙ্গে কথা বলে জানা গেছে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে জড়ায় মহসিন কলেজ ভিত্তিক ছাত্রলীগের কাজী নাঈম গ্রুপ ও আনোয়ার পলাশ গ্রুপ। উভয় গ্রুপ শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী হিসেবে ক্যাম্পাসে পরিচিত। আনোয়ার পলাশ জানান, কোনো কারণ ছাড়া নাঈমের কর্মীরা বহিরাগতদের এনে আমাদের উপর হামলা চালায়। লাঠিসোটা এনে এ ধরনের ঘটনা ঘটিয়ে তারা ক্যাম্পাসকে অস্থিতিশীল করতে চায়। এ ঘটনায় সাখাওয়াত হোসেন রাব্বি, হারিস চৌধুরী,নাজিম উদ্দিন, মো. এনামসহ কয়েকজন আহত হয়েছে বলে দাবি করেন পলাশ।

অন্যদিকে কাজী নাঈম জানান, আনোয়ার পলাশের কর্মীরা সকাল থেকে ক্যাম্পাসকে উত্তপ্ত করার চেষ্টা করে। তারা আমাদের এক ছোট ভাইকে মারধর করে। আমরা বিষয়টি সমাধান করে দিই। কিন্তু পরে আবার অতর্কিতভাবে তারা হামলা চালায়। এতে মেজবাহসহ ৪ জন আহত হয়। এ ব্যাপারে চকবাজার থানার ওসি (তদন্ত) রিয়াজুদ্দিন চৌধুরী জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। কিন্তু এর আগে তারা সেখান থেকে চলে যায়। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে বলেও জানান তিনি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট