চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

দেড় কোটি টাকার ইয়াবাসহ নাইক্ষ্যংছড়ির সাবেক মেম্বার ও ২ ব্যবসায়ী আটক

নাইক্ষ্যংছড়ি সংবাদদাতা

২৪ ফেব্রুয়ারি, ২০২০ | ১২:২৭ অপরাহ্ণ

কক্সবাজার-টেকনাফ সড়কের লিংকরোড মুহুরীপাড়া এলাকা থেকে ৩০ হাজার ইয়াবাসহ নাইক্ষ্যংছড়ির দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। রবিবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৮টার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় ইয়াবা পাচারে ব্যবহৃত একটি ডাম্পার গাড়িও জব্দ করা হয়েছে। আটককৃতরা হল বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার চাকঢালার মো. মনসুর আলীর ছেলে মো. ফয়েজ উল্লাহ মেম্বার ও একই এলাকার রশিদ আহম্মেদের ছেলে মো. আব্দুল গফুর ড্রাইভার।

বিষয়টি নিশ্চিত করেছেন ‌র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী। তিনি বলেন, ‘মুহুরীপাড়া এলাকায় চেকপোস্ট বসিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তারা ডাম্পার গাড়ি থেকে নেমে পালানোর চেষ্টা করছিল। পরে ওই গাড়িটি তল্লাশি চালিয়ে ৩০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবাগুলো আনুমানিক মূল্য ১ কোটি ৫০ লাখ টাকা।’

এদিকে স্থানীয়রা জানান, ফয়েজ উল্লাহ একজন নাইক্ষ্যংছড়ি সড়র ইউনিয়নের সাবেক ইউপি মেম্বার। সে বিএনপি সংগঠনের একজন বড় মাপের নেতা ছিলেন।  সম্প্রতি আওয়ামীলীগে যোগদান করেছিলেন তিনি। শুধুমাত্র ইয়াবা পাচার কারবারে আশ্রয় নেয়ার জন্য তিনি আওয়ামীলীগে যোগদান করেছিলেন   বলে ধারণা করছেন দলটির একাধিক নেতা।

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট