চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চসিক নির্বাচন: বিএনপির কাউন্সিলরদের চূড়ান্ত তালিকা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক

২৪ ফেব্রুয়ারি, ২০২০ | ৭:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীদের ওয়ার্ড ভিত্তিক চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে বিএনপি। দলটির মহানগরের সিনিয়র নেতাদের বৈঠকের পর রবিবার রাত ১০টার দিকে এ তালিকা প্রকাশ করা হয়। তালিকায় ৪১টি সাধারণ ও ১৪টি সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীর নাম রয়েছে।

চূড়ান্ত তালিকায় স্থান পাওয়া সাধারণ কাউন্সিলর প্রার্থীরা হলেন ১নং দক্ষিণ পাহাড়তলী সিরাজুল ইসলাম রাসেদ, ২নং জালালাবাদ মো. ইয়াকুব চৌধুরী, ৩নং পাঁচলাইশ মো. ইলিয়াছ, ৪নং চান্দগাঁও সাবেক কাউন্সিলর মাহাবুবুল আলম, ৫ নং মোহরা মোহাম্মদ আজম, ৬ নং পূর্ব ষোলশহর মো. হাসান লিটন, ৭ নং পশ্চিম ষোলশহর মো. ইসকান্দর মির্জা, ৮ নং শুলকবহর হাসান চৌধুরী, ৯নং উত্তর পাহাড়তলী আবদুস সাত্তার সেলিম, ১০নং উত্তর কাট্টলী মো. রফিক উদ্দিন চৌধুরী, ১১নং দক্ষিণ কাট্টলী মো. সোহরাব হোসেন চৌধুরী, ১২নং সরাইপাড়া শামসুল আলম, ১৩নং পাহাড়তলী জাহাঙ্গীর আলম দুলাল, ১৪ নং লালখান বাজার আবদুল হালিম (শাহ আলম), ১৫ নং বাগমনিরাম চৌধুরী সাইফুদ্দিন রাসেদ সিদ্দিকী, ১৬নং চকবাজার এ কে এম সালাউদ্দিন কাউসার লাবু, ১৭ নং পশ্চিম বাকলিয়া এ কে এম আরিফুল ইসলাম, ১৮নং পূর্ব বাকলিয়া আলহাজ মো. মহিউদ্দিন, ১৯নং দক্ষিণ বাকলিয়া ইয়াসিন চৌধুরী আছু, ২০নং দেওয়ান বাজার হাফিজুল ইসলাম মজুমদার মিলন, ২১নং জামালখান আবু মো. মহসিন চৌধুরী, ২২নং এনায়েত বাজার এম এ মালেক, ২৩নং উত্তর পাঠানটুলী মো. মহসিন, ২৪নং উত্তর আগ্রাবাদ এস এম ফরিদুল আলম, ২৫নং রামপুর শহীদ মো. চৌধুরী, ২৬নং উত্তর হালিশহর মো. আবুল হাশেম, ২৭নং দক্ষিণ আগ্রাবাদ মোহাম্মদ সেকান্দর, ২৮নং পাঠানটুলী এস এম জামাল উদ্দিন জসিম, ২৯নং পশ্চিম মাদারবাড়ি মো. সালাহ উদ্দিন, ৩০নং পূর্ব মাদারবাড়ি হাবিবুর রহমান, ৩১নং আলকরণ দিদারুর রহমান লাভু, ৩২নং আন্দরকিল্লা সৈয়দ আবুল বশর, ৩৩নং ফিরিঙ্গীবাজার আকতার খান, ৩৪নং পাথরঘাটা ইসমাইল বালি, ৩৫নং বক্সিরহাট এডভোকেট তারিক আহমদ, ৩৬নং গোসাইলডাঙ্গা মো. হারুন (ডক), ৩৭নং উত্তর মধ্যম হালিশহর মোহাম্মদ ওসমান, ৩৮নং দক্ষিণ মধ্যম হালিশহর হানিফ সওদাগর, ৩৯নং দক্ষিণ হালিশহর সরফরাজ কাদের, ৪০নং উত্তর পতেঙ্গা মোহাম্মদ হারুন ও ৪১নং দক্ষিণ পতেঙ্গা মো. নুরুল আফছার।

সংরক্ষিত নারী কাউন্সিলর
সংরক্ষিত নারী কাউন্সিলর ১, ২ ও ৩ নং ওয়ার্ডে রোকসানা বেগম, ৪,৫ ও ৬ নং ওয়ার্ডে শাহে নেওয়াজ চৌধুরী মিনু, ৭ ও ৮ নং ওয়ার্ডে জিন্নাতুন নেছা জিনিয়া, ৯, ১০ ও ১৩ নং ওয়ার্ডে সকিনা বেগম, ১২, ২৩ ও ২৪ নং ওয়ার্ডে খালেদা বোরহান, ১৪, ১৫ ও ২১ নং ওয়ার্ডে মনোয়ারা বেগম মণি, ১৭, ১৮ ও ১৯ নং ওয়ার্ডে মাহমুদা সুলতানা ঝর্ণা, ১৬, ২০ ও ৩২ নং ওয়ার্ডে পারভিন আকতার চৌধুরী, ২২, ৩০ ও ৩১ নং ওয়ার্ডে আরজুন নাহার মান্না, ১১, ২৫ ও ২৬ নং ওয়ার্ডে জেসমিনা খানম, ২৮,২৯ ও ৩৬ নং ওয়ার্ডে কামরুন নাহার লিজা, ২৭,৩৭ ও ৩৮ নং ওয়ার্ডে সাহিদা খানম, ৩৩,৩৪ ও ৩৫ নং ওয়ার্ডে মনোয়ারা বেগম এবং ৩৯, ৪০ ও ৪১ নং ওয়ার্ডে জাহিদা হোসেন।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট