চট্টগ্রাম মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

অনলাইন ডেস্ক

২৩ ফেব্রুয়ারি, ২০২০ | ১১:২৩ পূর্বাহ্ণ

টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আব্দুর ছালাম (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এসময় ঘটনাস্থল তল্লাশি করিয়া ১ টি এলজি, ৬ রাউন্ড কার্তুজ, ৯ রাউন্ড খোসা উদ্ধার করা হয় বলে জানান পুলিশ।

শনিবার (২২ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউপির নোয়াখাইল্লাপাড়া পূর্বদিকে পাহাড়ের পাদদেশে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুর ছালাম  টেকনাফ উপজেলার জুম্মা পাড়ার মৃত হাকিম আলীর ছেলে।  

টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ পূর্বকোণকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি উপজেলার বাহারছড়া ইউপির নোয়াখাইল্লাপাড়া পূর্বদিকে পাহাড়ের পাদদেশে বিভিন্ন মামলার পলাতক আসামী আব্দুর রব অবস্থান করছে। খবর পেয়ে তাকে ধরতে অভিযানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে এলোপাতাড়ী গুলি ছুড়তে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। একপর্য়ায়ে আসামীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে আব্দুল ছালামকে আহত অবস্থায় উদ্ধার করা হয়।  পরে  ঘটনাস্থল তল্লাশি করে ১ টি এলজি, ৬ রাউন্ড কার্তুজ, ৯ রাউন্ড খোসা উদ্ধার করা হয়। আহত ছালামকে উদ্ধার করে তাৎক্ষনিক টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। পরে সদর হাসপাতালের কর্তব্যরত ডাক্তার আসামিকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, তার নামে টেকনাফ মানবপাচার ও প্রতিরোধ আইনে একাধিক মামলা ছিল। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট