চট্টগ্রাম মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

আজ সিলভার স্ক্রিনে ‘দ্য কল অব দ্য ওয়াইল্ড’ ও ‘ব্রামস : দ্য বয় ২’

২১ ফেব্রুয়ারি, ২০২০ | ৮:৪৪ অপরাহ্ণ

আজ সিলভার স্ক্রিন সিনেপ্লেক্সে একই সাথে মুক্তি পাচ্ছে হলিউডের হরর, থ্রিলার ও অ্যাডভেঞ্চারধর্মী চলচ্চিত্র ক্রিস স্যান্ডার্স পরিচালিত ‘দ্য কল অব দ্য ওয়াইল্ড’ এবং উইলিয়াম ব্রেন্ট বেল পরিচালিত ‘ব্রামস: দ্য বয় ২’ মুভি দুইটি। মার্কিন লেখক জ্যাক লন্ডনের জনপ্রিয় উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ‘দ্য কল অব দ্য ওয়াইল্ড’। অ্যাডভেঞ্চারধর্মী এ সিনেমার গল্প তৈরি হয়েছে ‘বাক’ নামের একটি কুকুরের জীবনকে ঘিরে। ‘বাক’ এই সিনেমার মূল ‘নায়ক’। প্রত্যেক প্রাণির মধ্যেই ভালো-খারাপ দু’টি সত্তা থাকে। এছাড়া সকল প্রাণির মধ্যেই স্বাধীনতা লাভ করার একটা চেতনা লক্ষ্য করা যায়। এমনই কিছু বিষয়বস্তু নিয়ে জ্যাক লন্ডন একটি কুকুরের পরিপ্রেক্ষিতে তা বিশ্লেষণ করেছেন সিনেমাটিতে। পরিচালক ক্রিস স্যান্ডার্সও গল্পটিকে সেভাবেই সিনেমায় তুলে ধরার চেষ্টা করেছেন।
এদিকে, ভৌতিক গল্পে নির্মিত হয়েছে ‘ব্রামস: দ্য বয় ২’ সিনেমাটি। এটি ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘দ্য বইয়’র সিক্যুয়েল।

এতে দেখা যাবে, এক তরুণ দম্পতি তাদের ছেলেকে নিয়ে বেড়াতে যায় হিলশায়ারের এক গেস্ট হাউজে। ছেলে সেখানে একটি পুতুলের সঙ্গে বন্ধুত্ব করে যার নাম ব্রামস। এক পর্যায়ে তার বাবা-মা আবিষ্কার করে তাদের ছেলে আর পুতুলটির মধ্যে অস্বাভাবিক কিছু ঘটছে। একের পর এক লোমহর্ষক ঘটনার মুখোমুখি হন তারা। ‘ব্রামস: দ্য বয় ২’র পরিচালক ও চিত্রনাট্যকার স্ট্যাসি মেনিয়ার।

অভিনয় করেছেন কেটি হোমস, ক্রিস্টোফার কনভেরি, রাফ ইনেসন প্রমুখ। এছাড়া সিলভার স্ক্রিনে আরো থাকছে, হার্লে কুইনের সলো মুভি ‘বার্ডস অব প্রে’এবং কলকাতার সব্যসাচী চক্রবর্তী ও বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা অভিনীত ‘গ-ি’। সিলভার স্ক্রিন সিনেপ্লেক্স নগরীর ষোলশহর এলাকা ফিনলে স্কয়ার শপিং মলের ৭ম তলায় অবস্থিত। টিকেট এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্যের জন্য যোগাযোগ করুন ০১৭০১-৪৪৯৯৫৫ নম্বরে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট