চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সাতকানিয়ায় গরু চোরের গুলিতে ২ সহোদর গুলিবিদ্ধ

সুকান্ত বিকাশ ধর, সাতকানিয়া

১৬ ফেব্রুয়ারি, ২০২০ | ৯:৫৩ অপরাহ্ণ

 সাতকানিয়ায় গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় এক চোরকে জাপটে ধরায় অন্য চোরের গুলিতে ২ সহোদর গুলিবিদ্ধ হয়েছে। গুলিবিদ্ধরা হল, উপজেলার ছদাহা ইউনিয়নের আজিমপুর দেওয়ান আলী সিকদার পাড়ার মৃত আবুল মকছুমের বড় ছেলে মো. নাঈম উদ্দীন (২২) ও ছোট ছেলে মো. মহিম উদ্দীন (২০)।

গত শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার ছদাহা ইউনিয়নের মন্ডলের পাড়াস্থ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ ঘটনা ঘটে। গত শনিবার রাতে ছোট ভাই মহিম উদ্দীন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে সাতকানিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

স্থানীয় ও মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার ছদাহা ইউনিয়নের আজিমপুর দেওয়ান আলী সিকদার পাড়ার মৃত আবুল মকছুমের গোয়ালঘর ভেঙ্গে একটি বাচুরসহ ৪টি গরু নিয়ে যায় চোরের দল। গোয়াল ঘরে গরু দেখতে না পেয়ে গরুর মালিক ২ ভাই নাঈম উদ্দীন ও মহিম উদ্দীনসহ স্থানীয় লোকজন গরু খুঁজতে খুঁজতে ছদাহা ইউনিয়নস্থ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মন্ডলের পাড়াস্থ এলাকায় পৌঁছে। তখন তাদের গরুগুলো চোরের দল পিকআপ যোগে নিয়ে যেতে দেখে। এ সময় ২ ভাই এক চোরকে জাপটে ধরলে অন্য এক চোরের হাতে থাকা বন্দুক দিয়ে ২ ভাইকে গুলি করা হয়। এ সময় বড় ভাই নাঈম উদ্দীন বাম পায়ে, বুকে ও বাম কানে এবং ছোট ভাই মহিম উদ্দীন ডান হাতের আঙ্গুল ও পেটের ডানপাশে গুলিবিদ্ধ হয়। পরে উপস্থিত লোকজন গুলিবিদ্ধ ২ ভাইকে উদ্ধার করে প্রথমে কেরানীহাট আশ-শেফা হাসপাতাল, সেখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাদের চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।

সাতকানিয়া থানার উপ-পরিদর্শক আহসান হাবিব বলেন, গরু চুরি ও গুলিবিদ্ধের ঘটনায় গরুর মালিক মহিম উদ্দীন বাদী হয়ে ৩জনকে অজ্ঞাতনামা আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন। চোরদের খুঁজে বের করার চেষ্টা অব্যাহত রয়েছে।

 

 

পূর্বকোণ/ সুকান্ত-এস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট