চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

রাঙ্গুনিয়ায় ট্রাকের সাথে ধাক্কায় সিএনজি যাত্রীর মৃত্যু, আহত ৫

নিজস্ব সংবাদদাতা হ রাঙ্গুনিয়া

১৬ ফেব্রুয়ারি, ২০২০ | ৬:২২ পূর্বাহ্ণ

চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনা কদমতলি ইউনিয়নের বুইজ্জার দোকান এলাকায় দাঁড়িয়ে থাকা একটি মালবাহী ট্রাকের সাথে ধাক্কা খেয়ে উল্টে যাওয়া সিএনজি অটোরিক্সার যাত্রী মো. ফয়সাল (৩০) এর মৃত্যু ঘটেছে। তার স্ত্রীসহ আরো তিনজন গুরুতর আহত হয়েছে। লালানগর ইউনিয়নে রিক্সা উল্টে আহত হয়েছেন দুই এসএসসি পরীক্ষার্থী। শনিবার (১৫ ফেব্রুয়ারি) রাত আটটার দিকে এই দূর্ঘটনা ঘটে। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ফয়সাল স্ত্রীকে নিয়ে শনিবার সকালে কাপ্তাইয়ে বেড়াতে আসেন। তাদের সাথে ভ্রমনসঙ্গী ছিলেন বন্ধু তাহমিদ ও জাসিবা। গতকাল

শনিবার রাত আটটার দিকে কাপ্তাই থেকে সিএনজি চালিত অটোরিক্সা নিয়ে চট্টগ্রাম শহরে ফিরছিলেন তারা। বেপরোয়া গতির সিএনজি অটোরিক্সাটি কাপ্তাই সড়কের চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের বুইজ্জ্যার দোকান এলাকায় পূর্ব থেকে বিকল হয়ে দাঁিড়য়ে থাকা একটি মালবোঝাই ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয়। রাতের অন্ধকারে সিগন্যাল লাইট বিহীন দাাঁড়ানো ট্রাকের সাথে ধাক্কা খেয়ে উল্টে পড়ে দুমড়ে মুচড়ে যায় সিএনজিটি। এতে চালক ও যাত্রীরা গুরুতর আহত হয়।
আহত এসএসসি পরীক্ষার্থী হলো আসমা লায়লা (১৬) ও পিংকি আক্তার (১৭)।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট