চট্টগ্রাম বুধবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২০

সর্বশেষ:

১৫ ফেব্রুয়ারি, ২০২০ | ৬:৩৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

দিনে সাধারণ মানুষ, রাতে গলায় ব্লেড ধরে ছিনতাই

রেলস্টেশন এলাকায় থেকে তিন নারী গ্রেপ্তার

দিনভর সাধারণ মানুষের মতোই চলাফেরা। কিন্তু সন্ধ্যা নামার সাথে সাথেই পাল্টে যায় চিত্র। হাতে কিংবা মুখে বিশেষ কৌশলে রাখেন ব্লেড। আর সুযোগ বুঝেই টার্গেট করা ব্যক্তির গলায় ব্লেড ধরে হাতিয়ে নেয় টাকা-পয়সাসহ সাথে থাকা মূল্যবান জিনিস। নগরীর রেলস্টেশন এলাকায় দীর্ঘদিন ধরে এমন ছিনতাই করে আসা তিন নারী ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

গত বৃহস্পতিবার গভীর রাতে নগরীর স্টেশন রোডে মোটেল সৈকতের সামনে থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার তিন নারী হলেন : পিংকী আক্তার (২৩), আঁখি আক্তার মালু (২২) ও শারমিন আক্তার (২২)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে মাসুম ও ফয়সাল নামে দুই যুবকের গলায় ব্লেড ধরে ৯০০ টাকা ছিনিয়ে নেয় এ তিনজন। ওইসময় টহল পুলিশ দেখে ফয়সাল ও মাসুম চিৎকার করে। এসময় তারা পালিয়ে যাওয়ার সময় পুলিশ তাদের ধাওয়া দিয়ে হাতেনাতে গ্রেপ্তার করে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বিষয়টি নিশ্চিত করে পূর্বকোণকে বলেন, ‘এ ঘটনায় ছিনতাইয়ের শিকার হওয়া মাসুম বাদি হয়ে মামলা করেছেন। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জানা গেছে, তারা একটি সংঘবদ্ধ ছিনতাইকারী দালের সদস্য। এরা সন্ধ্যার পর ব্লেড নিয়ে রেলস্টেশনের আশপাশে ঘোরাফেরা করে। সুযোগ বুঝে টার্গেট ব্যক্তির গলায় ব্লেড ধরে টাকা-মোবাইল ছিনিয়ে নেয় বলেও জিজ্ঞাসাবাদে জানিয়েছে তারা’।

The Post Viewed By: 129 People

সম্পর্কিত পোস্ট