চট্টগ্রাম বুধবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২০

সর্বশেষ:

১৪ ফেব্রুয়ারি, ২০২০ | ২:২৬ অপরাহ্ণ

রাঙামাটি সংবাদদাতা

নৌকা ডুবি : কাপ্তাইয়ে নিহত ৫, কর্ণফুলীতে নিখোঁজ ৩

রাঙামাটির কাপ্তাইয়ে পর্যটকবাহী এক নৌকাডুবির ঘটনায় পাঁচজনের লাশ উদ্ধার করা হয়েছে। একই ঘটনায় অপর এক নৌকাডুবিতে আরও তিনজন নিখোঁজ রয়েছে। নিহত তিনজন হলেন- রিনা ও শিলা, আসমা। চট্টগ্রাম প্যাসিফিক জিন্স গার্মেন্টসের কর্মী বলে জানা গেছে। তারা বাকি দুজনের নাম-পরিচয় এখনো জানা যায়নি।

রাঙামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. শওকত আকবর জানিয়েছেন, এ পর্যন্ত নৌকাডুবির ঘটনায় হাসপাতালে পাঁচজনের লাশ আনা হয়েছে।

পুলিশ জানায়, রাঙামাটির ঝুলন্ত সেতু থেকে সুবলং যাওয়ার পথে দুপুর ১২টার দিকে কাপ্তাই হ্রদের ডিসি বাংলো এলাকায় পর্যটকবাহী একটি বোট ডুবে যায়। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা তিনজনের লাশ উদ্ধার করে। উদ্ধার হওয়া বাকি দুজনের পরিচয় পাওয়া যায়নি।

অন্যদিকে, একই উপজেলার কয়লার ডিপো সংলগ্ন কর্ণফুলী নদীতে আন্তর্জাতিক কৃষ্ণ ভাবনামৃত সংঘের (ইসকন) একটি পিকনিক বোট ডুবে গেছে। তাৎক্ষণিকভাবে পিকনিক বোট থেকে অর্ধশতাধিক ব্যক্তিকে উদ্ধার করা হলেও এখনো তিনজন নিখোঁজ রয়েছেন। এরা হলেন- টুম্পা মজুমদার (৩০), বিনয় (৫) ও দেবলীলা (১০)। প্রশাসন তাদের উদ্ধারে কাজ করছে।

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার ছুফি উল্লাহ জানিয়েছেন, রাঙামাটির কাপ্তাই হ্রদে ইঞ্জিনচালিত নৌকা ডুবে পাঁচ জনের মৃত্যু হয়েছে। এছাড়া কাপ্তাইয়ে আরেক নৌকাডুবির ঘটনায় তিনজন নিখোঁজের খবর জেনেছি। তবে এ ঘটনায় নিহত কারো নাম-পরিচয় এখনো জানা যায়নি।

 

 

পূর্বকোণ/জিগার-রুবেল-এম-আরপি

The Post Viewed By: 161 People

সম্পর্কিত পোস্ট