চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

শিক্ষা উপমন্ত্রী নওফেল দাবিকারী সেই যুবক গ্রেপ্তার

পূর্বকোণ ডেস্ক

২১ মে, ২০১৯ | ৪:৫৭ অপরাহ্ণ

শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল সেজে এক ছাত্রলীগ নেত্রীর সঙ্গে প্রতারণা করা যুবককে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম কোতোয়ালী থানা পুলিশ।

মঙ্গলবার (২১ মে) চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মো. আব্দুর রউফ জানিয়েছেন, সোমবার (২০ মে) রাতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার করা তরুণের নাম মো. ওসমান (২৬)।

অতিরিক্ত উপ-কমিশনার জানান, ওসমানকে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মো. ইরফান নামে আইডি খোলে ওসমান। ফেসবুকেই সে সরকারি বদরুন্নেসা মহিলা কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিমার সঙ্গে বন্ধুত্ব গড়ে তোলে। রিমার কাছে নিজের পরিচয় দেয় উপমন্ত্রী নওফেলের ছোট ভাই সালেহীন হিসেবে।

শাহ মো. আব্দুর রউফ জানান, ছাত্রলীগের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করার পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে মারামারি হয়। এতে আহত হন রোকেয়া হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শ্রাবণী দিশা। ওইসময় রিমার মাধ্যমে শ্রাবণী দিশার মোবাইল নম্বর সংগ্রহ করে ওসমান। নম্বর নিয়ে দিশাকে ফোনও দেয় সে। এ সময় সে নিজেকে উপমন্ত্রী নওফেল বলে দাবি করে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে যোগাযোগ করিয়ে দেয়ার কথা বলে।

এর আগে, গত রোববার (১৯ মে) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সাংবাদিক সমিতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে শ্রাবণী দিশা তাকে অপহরণচেষ্টার অভিযোগ তুলে ধরেন। এ ঘটনায় তিনি শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন বলেও জানান।

এদিকে, চট্টগ্রামে উপমন্ত্রীর ব্যক্তিগত সহকারী নাজিউর রহমান শিকদার অনীক কোতোয়ালী থানায় অভিযোগ দায়ের করেন। এরপরই পুলিশ অভিযান চালিয়ে গ্রেপ্তার করেছে ওসমানকে।

অতিরিক্ত উপ-কমিশনার শাহ মো. আব্দুর রউফ জানান, ওসমানকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট