চট্টগ্রাম বুধবার, ২০ জানুয়ারি, ২০২১

২১ মে, ২০১৯ | ৩:০২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

৭ দিন ধরে পানি নেই

ঈদগাহ ও মনসুরাবাদ
হ এলাকাবাসীর সড়ক অবরোধ
হ ওয়াসার দাবি- রাতের
মধ্যেই পানি সরবরাহ
স্বাভাবিক হবে

ওয়াসার পানি সরবরাহের দাবিতে ঢাকা-চট্টগ্রাম ট্রাঙ্ক রোডের ঈদগাহ এলাকার রূপসা বেকারি মোড়ে গতকাল সোমবার অবরোধ করে বিক্ষোভ দেখায় এলাকাবাসী। এসময় সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে ওয়াসার কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে পানি সরবরাহ শুরুর ঘোষণা দিলে অবরোধ তুলে নেয় এলাকাবাসী।
রমজানের প্রথম দিন থেকে পানি পাচ্ছেন না নগরীর ডবলমুরিং থানাধীন ঈদগাহ ও মনসুরাবাদ এলাকার বাসিন্দারা। পানির দাবিতে গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টা থেকে দেড়টা পর্যন্ত ঈদগাহের রূপসা বেকারি মোড়ে বিক্ষোভ করেন তারা।
স্থানীয় এলাকাবাসী সেকান্দর মিয়া বলেন, রমজানের শুরু থেকেই মাদ্রাজ পাড়া, মুন্সিপাড়া, হাসান মাজার গলি ও বরফ কলসহ আশেপাশে এলাকায় পানি নেই। এ ব্যাপারে ওয়াসাকে জানানো হলেও তারা কোনো পদক্ষেপ নেয়নি। তাই এলাকাবাসী বাধ্য হয়ে পানির দাবিতে বিক্ষোভ করেছে।
২৫ নম্বর রামপুর ওয়ার্ড কাউন্সিলর এস এম এরশাদুল্ল­াহ দৈনিক পূর্বকোণকে বলেন, পূর্ব রামপুরার বরফকল, হাসান শাহ মাজার গলি, মুন্সিপাড়া, ঈদগাঁও, ধোপাপাড়া, ফকির গলি এবং মধ্যম রামপুরার আজিম কন্ট্রাক্টর রোড এলাকায় গত ৮দিন ধরে ওয়াসার পানি সরবরাহ নেই। কিছু কিছু এলাকায় ওয়াসা শুধু রেশনিং পদ্ধতিতে পানি সরবরাহ করে। এ ব্যাপারে ওয়াসা কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছি। তারা এসে এলাকাবাসীর সঙ্গে কথা বলেছেন। বিকেলের দিকে পানি দেবেন বলে ওয়াসার কর্মকর্তারা জানিয়েছেন।
এব্যাপারে জানতে চাইলে চট্টগ্রাম ওয়াসার মড-১ (আগ্রাবাদ) এর নির্বাহী প্রকৌশলী নুরুল আমিন দৈনিক পূর্বকোণকে বলেন, ‘এলাকাবাসীর বিক্ষোভের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই এবং স্থানীয় লোকজনের সাথে কথা বলি। গত শনি ও রবিবার দফায় দফায় বিদ্যুৎ বিভ্রাটের কারণে ওয়াসার বুস্টার স্টেশনে পাম্পিংয়ের সমস্যা হয়। একারণে পানি বিঘœ ঘটে। তবে ঘটনাস্থলে আমরা পানি সরবরাহ স্বাভাবিক করতে কাজ করি। বিকেলের দিকে পানি সরবরাহ শুরু হয়। আশা করছি রাতের মধ্যে সব এলাকায় পানি যাবে।

শেয়ার করুন
The Post Viewed By: 339 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট