চট্টগ্রাম মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

২১ মে, ২০১৯ | ২:৫০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মৃত্যুরহস্য উদঘাটন, প্রধান আসামি গ্রেপ্তার

বায়েজিদে অজ্ঞাতনামা লাশের পরিচয় মিলেছে

নগরীর বায়েজিদ এলাকায় অজ্ঞাতনামা গলিত এক মহিলার মৃত্যুর রহস্য উদ্ঘাটন করেছে পুলিশ। ঘটনার ৫দিন পর রহস্য উদ্ঘাটন ও প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়। পুলিশ জানায়, টাকার বিরোধ ধরে ওই মহিলাকে ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়।
বায়েজিদ থানা পুলিশ জানায়, গত ১৪ মে অর্ধ গলিত অবস্থায় অজ্ঞাতনামা এক মহিলার লাশ উদ্ধার করে বায়েজিত থানা পুলিশ। ঘটনার ৫দিন পর ঘটনার রহস্য উদ্ঘাটন ও হত্যাকা-ের প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বায়েজিদ থানার উপ-পরিদর্শক মোহাম্মদ হোসেন জানান, গত রবিবার রাতে ডবলমুরিং থানার উত্তর আগ্রাবাদের মুহুরীপাড়ায় অভিযান চালিয়ে নেজাম উদ্দিন (২৯) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে আদালতে হত্যাকা-ের কথা স্বীকার করেছে নেজাম। তার স্বীকারোক্তি মতে, নিহতের মোবাইল ফোন ও জামা-কাপড় আসামির হেফাজত থেকে উদ্ধার করা হয়।
নিহত রেবেকা সুলতানা মনি (২৫) কক্সবাজার জেলার চকরিয়ার ৪নং ওয়ার্ডের মাইজ কাকারার এলাকার বদরুজোদ্দার মেয়ে।
গ্রেপ্তারকৃত নেজাম উদ্দিন রাঙ্গুনিয়া উপজেলার রাজানগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাইশ্যার বাপের বাড়ির মৃত জালাল আহমদের ছেলে। তিনি ডবলমুরিং থানার ২৪নং ওয়ার্ড উত্তর আগ্রাবাদের মুহুরীপাড়ায় বসবাস করেন।
পুলিশের বিজ্ঞপ্তিতে জানা যায় ঘটনার মূল আসামি আদালতে ঘটনার দায় স্বীকার করে জবানবন্দি দেয়। তিনি স্বীকার করেন, পতিতালয়ের টাকা নিয়ে দালাল ও খদ্দেরের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। দালালের পরিকল্পনায় নেজাম উদ্দিন দুই হাত দিয়ে মনির গলা টিপে ও গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করে।

শেয়ার করুন
The Post Viewed By: 238 People

সম্পর্কিত পোস্ট