চট্টগ্রাম সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

২১ মে, ২০১৯ | ১২:৪৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

২১ পুলিশ পেলো সাড়ে ১৭ লাখ টাকার চিকিৎসা সহায়তা

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভায় ২১ পুলিশ সদস্য ও সিভিল স্টাফকে চিকিৎসা সহায়তা বাবদ ১৭ লক্ষ ৪৬ হাজার টাকার চকে হস্তান্তর করা হয়ছে।ে এছাড়া পুলশিরে সন্তানদরে পিএসসি ও জেএসসিতে ভাল ফলাফল অর্জন করায় ১৬১ জনকে ১০ লক্ষ ৫৬ হাজার টাকা মেধা বৃত্তি প্রদান করা হয়।
‘প্রত্যয় একটাই মানবিক পুলিশ হতে চাই’ এই স্লেগানকে সামনে রেখে সোমবার সকালে দামপাড়া পুলিশ লাইন্সস্থ মাল্টিপারপাস শেডে কল্যাণ সভাটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান।
সভার শুরুতে সিএমপির সেবা তহবিলে আর্থিক অনুদান হিসেবে সাউথ ইস্ট ব্যাংকরে ডেপুটি ম্যানিজিং ডিরেক্টর মো. আনোয়ার উদ্দিন পুলিশ কমিশনারের নিকট নিকট ১০ লক্ষ টাকার চেক হস্তান্তর করেন। সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আমেনা বেগম, সকল উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, সকল থানার অফিসার ইনচার্জ সহ বিভিন্ন স্তরের পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও এবারের কল্যাণ সভায় অপরাধ দমন সংক্রান্তে তথ্য দিয়ে পুলিশি কার্যক্রমে সহায়তা করার জন্য সবিতা রানী বিশ্বাসকে বিশেষভাবে পুরস্কৃত করা হয়। সভায় পুলিশ কমিশনার বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের সমস্যার কথা শুনেন এবং তাৎক্ষণিক সমাধানের ব্যবস্থা করেন।

শেয়ার করুন
The Post Viewed By: 313 People

সম্পর্কিত পোস্ট