চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০

সর্বশেষ:

২৯ জানুয়ারী, ২০২০ | ৫:২৪ পূর্বাহ্ন

নিজস্ব সংবাদদাতা, ফটিকছড়ি

সাবেক জেলা আ.লীগ সভাপতি নুরুল আলম চৌধুরীর স্মরণসভা

ফটিকছড়ির সাবেক এমপি, সাবেক রাষ্ট্রদূত, উত্তর জেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম চৌধুরীর প্রথম মৃত্যুবার্ষিকী গত ২৭ জানুয়ারি ফটিকছড়িতে পালিত হয়েছে।
মরহুমের কবরে একের পর এক ফুল দিয়ে শ্রদ্ধায় ভালোবাসায় ফটিকছড়িবাসী কিংবদন্তি এ নেতাকে স্মরণ করেন। সকাল থেকে মরহুমের গ্রামের বাড়ি লেলাং ইউপির গোপাল ঘাটা গ্রামে ফটিকছড়ির বিভিন্ন প্রান্ত থেকে ফুল হাতে মানুষ আসতে থাকে প্রিয় নেতার কবর জেয়ারতের উদ্দেশ্যে। প্রথম মৃত্যুবার্ষিকীতে মরহুমের পরিবারের পক্ষ থেকে আয়োজন করা হয় খতমে কোরআন, দোয়া মাহফিল ও কাঙালি ভোজের। বেলা ১১টা নাগাদ উত্তর জেলা আ.লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালামের নেতৃত্বে মরহুমের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

নুরুল আলম চৌধুরী স্মৃতি সংসদ: সাবেক এমপি নুরুল আলম চৌধুরীর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নুরুল আলম চৌধুরী স্মৃতি সংসদের উদ্যোগে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়। সংগঠনের উদ্যোগে খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল, মরহুমের কবর জেয়ারত ইত্যাদি কর্মসূচি গ্রহণ করে। সংগঠনের সভাপতি ও মরহুমের পুত্র হাসিবুন সুহাদ চৌধুরীর নেতৃত্বে মরহুমের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। এসময় স্মৃতি সংসদের পক্ষে মুক্তিযোদ্ধা খায়রুল বশর চৌধুরী, লেলাং ইউপি চেয়ারম্যান আলহাজ সরোয়ার উদ্দিন চৌধুরী শাহীন, হাসান সরোয়ার আজম চৌধুরী, মহিউদ্দিন, তসলিম বিন জহুর, জসিম উদ্দিন মুহুরী, আবুল হাসনাত বাবুল, হারুনর রশিদ, আফাজ উদ্দিন বাপ্পী, রাশেদ খান মেনন, সেলিম উদ্দিন, আলী ছিদ্দিকী, গিয়াস উদ্দিন বাবলু, জাকারিয়া জকু, আলমগীর, তৌহিদুল আলম, আশরাফুল হক ইনু প্রমুখ।

ফটিকছড়ি উপজেলা পরিষদ: নুরুল আলম চৌধুরীর প্রথম মত্যুবার্ষিকী উপলক্ষে ফটিকছড়ি উপজেলা পরিষদের পক্ষ থেকে মরহুমের কবরে ফুল দিয়ে প্রয়াত নেতার প্রতি শ্রদ্ধা জানান ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান হোসাইন মো. আবু তৈয়ব। এ সময় উপজেল মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, সাবেক নাজিরহাট কলেজের জিএস আব্দুল কুদ্দুচ, যুবলীগ নেতা জয়নাল আবেদীন, মোর্শেদুল আলম, এস এম মাসুদ পারভেজ প্রমুখ। এছাড়া ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগ, লেলাং ইউপি আওয়ামী লীগ, লেলাং ইউপি মুক্তিযোদ্ধা সংসদসহ আরো বহু রাজনৈতিক সামাজিক সংগঠনের পক্ষ থেকে মরহুমের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

The Post Viewed By: 83 People

সম্পর্কিত পোস্ট