চট্টগ্রাম মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

২০ মে, ২০১৯ | ১১:২৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বিএনপি নেতাদের উদ্দেশে কর্নেল অলি

প্রেসক্লাব আর মঞ্চে বক্তব্য দিলে চলবে না, মাঠে নামতে হবে

খালেদা জিয়াকে মুক্ত করতে হলে ঘরে বসে থাকলে চলবে না মন্তব্য করে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)’র চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী কর্নেল (অব.) অলি আহমদ বলেছেন, শুধু প্রেসক্লাব আর মঞ্চে বক্তব্য দিলে চলবে না, মাঠে নামতে হবে। ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। বসে থাকলে হবে না, আমাদেরকে এগিয়ে যেতে হবে।
বিএনপি নেতাদের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা উদ্যোগ নিয়েছি, হয় আপনারা ভালোভাবে নেতৃত্ব দেন, না হলে আমার নেতৃত্ব গ্রহণ করুন। বিএনপি যদি নেতৃত্ব দেয়, সে নেতৃত্ব যদি জনগণ গ্রহণ করে তাহলে আমরা কাজ করবো। না হলে আমার নেতৃত্ব গ্রহণ করুণ, আমার কথা মতো কাজ করুন। আমি বিএনপিকে নেতৃত্ব দিতে প্রস্তুত আছি। গতকাল সোমবার নগরীর কাজীর দেউড়ি টাইম স্কয়ার কনভেনশন সেন্টারে এলডিপি চট্টগ্রাম উত্তর-দক্ষিণ ও নগর আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিএনপি সংসদে যোগ দিয়ে অবৈধ সরকারকে বৈধতা দিয়েছে মন্তব্য করে অলি আরও বলেন, দলের ভেতর কিছু কিছু নেতা আছেন যারা দালালি করে সরকারের কাছ থেকে টাকা নিয়েছেন। অনেকেই একটি নির্দিষ্ট বাসায় বসে সরকারের কাছ থেকে দুই কোটি টাকা করে নিয়ে আমাদেরকে নির্বাচনে রাখার জন্য ঐক্যবদ্ধ ছিল। এ দালালদের কারণে আজ দলের এমন অবস্থা। এই অবস্থায় বিএনপির লোকেরা শুট-টাই পরে সংসদে গিয়ে আত্মসমর্পণ করে এই সরকারকে বৈধতা দিয়েছে। এর থেকে লজ্জার বিষয় আর কিছু হতে পারেনা।
মধ্যবর্তী নির্বাচনের জন্য সরকারকে বাধ্য করা হবে উল্লেখ করে তিনি আরও বলেন, আমি সিদ্ধান্ত নিয়েছি আগামী তিন মাসের মধ্যে দেশের প্রতিটি জেলায় সফর করবো এবং জনগণকে সচেতন করবো।
চট্টগ্রাম উত্তর জেলা এলডিপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য নুরুল আলম তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন দক্ষিণ জেলা এলডিপি’র সভাপতি এডভোকেট কফিল উদ্দিন চৌধুরী, নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, নগর বিএনপির সাবেক সা. সম্পাদক জাহাঙ্গীর আলম, দক্ষিণ জেলা বিএনপির যগ্ম সা. সম্পাদক কামরুল ইসলাম, উত্তর জেলার সা. সম্পাদক এস. এম. নিজাম উদ্দিন হারুন, উত্তর জেলা কল্যাণ পার্টির সভাপতি দিদারুল আলম প্রমুখ।

শেয়ার করুন
The Post Viewed By: 249 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট