চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০

সর্বশেষ:

২৯ জানুয়ারী, ২০২০ | ৪:৩১ পূর্বাহ্ন

নিজস্ব সংবাদদাতা হ সাতকানিয়া

সাতকানিয়া হত্যা মামলার আসামি জামায়াত ক্যাডার বাবা জাহাঙ্গীর গ্রেপ্তার

সাতকানিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে জামাতের ক্যাডার হত্যা, নাশকতা ও অস্ত্র মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত আসামির নাম জাহাঙ্গীর আলম ওরফে বাবা জাহাঙ্গীর। গতকাল মঙ্গলবার দুপুর ১ টার সময় উপজেলার জনার কেঁওচিয়া মাদারবাড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। তিনি ওই এলাকার নুরুল ইসলামের

ছেলে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ সফিউল কবীরের নেতৃত্বে এএসআই জিহাদ আলী, এএসআই আরিফুল ইসলাম ও এএসআই দীপক চন্দ্র ধর সঙ্গীয় ফোর্স নিয়ে কেঁওচিয়া ই্উনিয়নের জনার কেঁওচিয়া এলাকায় তার নিজ বাড়িতে অভিযান চালান। পুলিশ তার বাড়ির সামনে পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে জাহাঙ্গীর পালানোর চেষ্টা করলে পুলিশ পিছু ধাওয়া করে তাকে গ্রেপ্তার করেন। জাহাঙ্গীর যুবলীগ নেতা জব্বার হত্যা মামলার অন্যতম আসামি। তাঁর বিরুদ্ধে সাতকানিয়া থানায় নাশকতা, গাড়ি ভাংচুর ও অস্ত্র আইনে ১২টি মামলা রয়েছে। জাহাঙ্গীর জামায়াতের দুর্ধর্ষ ক্যাডার বলে পুলিশ জানান।
সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. সফিউল কবীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জাহাঙ্গীর জামায়াতের একজন দুর্ধর্ষ ক্যাডার। ডজন খানেক মামলার এ আসামি গ্রেপ্তার এড়াতে দীর্ঘদিন ধরে আত্মগোপনে ছিলেন।

The Post Viewed By: 40 People

সম্পর্কিত পোস্ট