চট্টগ্রাম সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

২০ মে, ২০১৯ | ১০:৪৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চসিক’র সাধারণ সভায় সিদ্ধান্ত

পিসি রোড বঙ্গবন্ধু, এক্সেস রোড মহিউদ্দিনের স্মৃতিতে নামকরণ

নগরীর গুরুত্বপূর্ণ সড়ক পোর্ট কানেকটিং রোড বাঙালি জাতির অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং আগ্রাবাদ এক্সেস রোড চসিকের সাবেক মেয়র আলহাজ এ.বি.এম.মহিউদ্দিন চৌধুরীর নামে নামকরণের সিদ্ধান্ত হয়েছে।
গতকাল (সোমবার) দুপুরে চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) মিলনায়তনে পঞ্চম নির্বাচিত পরিষদের ৪৬তম সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত গৃহীত হয়। এতে সভাপতিত্ব করেন চসিক মেয়র আলহাজ আ জ ম নাছির উদ্দীন।
সভায় নাগরিক সেবার মানবৃদ্ধির লক্ষ্যে আজ (মঙ্গলবার) রাত সাড়ে ১০ টায় ১নং থেকে ৬ নং ওয়ার্ডকে নিয়ে ওয়ার্ডভিত্তিক ধারাবাহিক বৈঠকেরও সিদ্ধান্ত হয়।
সিদ্ধান্তানুযায়ী ৫ দশমিক ৭ কিলোমিটার দীর্ঘ এবং ১২০ ফুট প্রশস্ত নিমতলা থেকে অলংকার মোড় পর্যন্ত পোর্ট কানেকটিং জাতিরজনক বঙ্গবন্ধুর নামে এবং ২ দশমিক ২ কিলোমিটার দীর্ঘ ১২০ ফুট প্রশস্ত বাদামতলী থেকে বড়পুল পর্যন্ত আগ্রাবাদ এক্সেস রোড আলহাজ এ বি এম মহিউদ্দিন চৌধুরীর নামে নামকরণ করা হয়। এছাড়া পিসিরোড বড়পুল জংশনে বঙ্গবন্ধু ম্যুারাল স্থাপন করা হবে।
সভায় চসিক প্যানেল মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর, চসিক প্রধান নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ সামশুদ্দোহা, প্রধান প্রকৌশলী লে. কর্ণেল মহিউদ্দিন আহমদ, প্রধান রাজস্ব কর্মকর্তা মুফিদুল আলমসহ নগরীর সরকারি ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানের পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। সভা সঞ্চলনায় ছিলেন চসিক সচিব আবু সাহেদ চৌধুরী।

বিজ্ঞাপন

শেয়ার করুন
The Post Viewed By: 220 People

সম্পর্কিত পোস্ট