চট্টগ্রাম বুধবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২০

সর্বশেষ:

২৮ জানুয়ারী, ২০২০ | ১:৩৬ অপরাহ্ন

নাজিরহাট সংবাদদাতা

ফটিকছড়ির পাইন্দংয়ে যুবকের লাশ উদ্ধার

ফটিকছড়ির পাইন্দং এ হোসেন (৩৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাকে মুখে রক্তের চিহ্ন রয়েছে এবং লাশের পাশ থেকে বাজারের ব্যাগ ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় উত্তর পাইন্দং আংকির বাড়ি সংলগ্ন পাইন্দং খালের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত যুবক মো. হোসেন উত্তর পাইন্দং ২ নম্বর ওয়ার্ড আংকির বাপের বাড়ির ছালে আহমদের কনিষ্ট পুত্র। নিহত হোসেন বিবিরহাট হক মার্কেটস্থ জিন্নাত ক্লথ স্টোরে চাকুরি করতেন। তার স্ত্রী, দেড় বছরের ছেলে এবং দুমাসের এক কন্যা সন্তান রয়েছে।

নিহতের বাবা ছালে আহমদ জানান, তার ছেলে বিবিরহাট একটি কাপড়ের দোকানে চাকুরি করতেন। তার ছেলের সাথে কারো কোনো শত্রুতা নেই। প্রতিদিন রাত ৯টা থেকে ১০টার মধ্যে ঘরে চলে আসত কিন্তু গতকাল রাতে বাড়ি না ফেরায় মুঠোফোনে যোগাযোগ করলে রাত ১২টার পর তার মোবাইল বন্ধ পাওয়া যায়। পরে সকালে জানা যায় তার ছেলে মৃত অবস্থায় পাইন্দং খালের পাশে পড়ে আছে। তিনি এই হত্যাকাণ্ডের সুষ্টু বিচার দাবি করেন।

ঘটনাস্থল পরিদর্শন করে ফটিকছড়ি থানা অফিসার ইনিচার্জ বাবুল আকতার বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। লাশের পাশ থেকে মোবাইল, ব্যাগ ও ২টি মদের বোতল উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 97 People

সম্পর্কিত পোস্ট