চট্টগ্রাম বুধবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২০

সর্বশেষ:

২৮ জানুয়ারি, ২০২০ | ৫:৪৫ পূর্বাহ্ণ

সাউথইস্ট ব্যাংক দৃষ্টি বিতর্ক প্রতিযোগিতা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ও প্রেসিডেন্সি স্কুল চ্যাম্পিয়ন

চট্টগ্রামের শিক্ষার্থীদের ইংরেজি বিতর্কের প্রতি আগ্রহী করে তুলতে বিতর্ক সংগঠন দৃষ্টি চট্টগ্রামের আয়োজনে ও সাউথইস্ট ব্যাংক এর পৃষ্টপোষকতায় গেইম অব লজিক শিরোনামে নগরীতে অনুষ্ঠিত হলো জাতীয় ইংরেজি বিতর্ক প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় সারাদেশের ২৮টি বিশ্ববিদ্যালয় ও ১২টি স্কুল অংশগ্রহণ করে। গতকাল সোমবার প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে স্কুল ফাইনাল প্রতিযোগিতার বিষয় ছিল এই সংসদ রোহিঙ্গা শিশুদের বাংলাদেশী শিক্ষা প্রতিষ্ঠানে লেখাপড়ার সুযোগ দিবে এই বিষয় নিয়ে সংসদে তর্ক যুদ্ধ শেষে চট্টগ্রামের প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে, রানার আপ হয়েছে চট্টগ্রাম কলেজ। বিশ্ববিদ্যালয় পর্যায়ে বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ও রানার আপ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (আইবিএ), তৃতীয় স্থান অধিকার করে ইউএসটিসি। এই প্রতিযোগিতায় নবীন ক্যাটাগরীতে চ্যাম্পিয়ন হযেছে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়।

সমাপনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন কবি ও সাংবাদিক বিশ্বজিৎ চৌধুরী, মিডিয়া ব্যক্তিত্ব ডা. আবদুন নুর তুষার, সানশাইন গ্রামার স্কুলের অধ্যক্ষ সাফিয়া গাজী রহমান ও সাউথইস্ট ব্যাংক লিমিটেড এর এক্সকিউটিভ ভাইস প্রেসিডেন্ট রাশেদুল আমিন রাশেদ।
দৃষ্টি চট্টগ্রামে সভাপতি মাসুদ বকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন দৃষ্টি চট্টগ্রামের সিনিয়র সহ সভাপতি ব্যাংকার সাইফ চৌধুরী, সহ সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক সাবের শাহ, যুগ্ম সম্পাদক সাইফুদ্দিন মুন্না, সাংগঠনিক সম্পাদক কাজী আরফাত, অর্থ সম্পাদক মুন্না মজুমদার ও বিতর্ক সম্পাদক রিদোয়ান আলম আদনান।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 141 People

সম্পর্কিত পোস্ট