চট্টগ্রাম বুধবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২০

সর্বশেষ:

২৮ জানুয়ারি, ২০২০ | ৩:১৬ পূর্বাহ্ণ

রোটারী ক্লাব অব গ্রেটার চিটাগাং এর ভ্যান গাড়ি বিতরণে জেলা গভর্নর

কর্মঠ হলে নিজের পায়ে দাড়ানো সম্ভব

রোটারী ক্লাব অব গ্রেটার চিটাগাং এর উদ্যোগে হতদরিদ্র যুবককে আত্মনির্ভরশীল করার জন্য একটি রিক্শাভ্যান প্রদান করা হয়। এ উপলক্ষে আয়োজিত এক সংক্ষিপ্ত অনুষ্ঠান চিটাগাং ক্লাব প্রাঙ্গনে ক্লাব সভাপতি আজিজুল গণি চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন রোটারি আর্ন্তজাতিক জেলা-৩২৮২ বাংলাদেশের গভর্নর লে. কর্নেল (অব.) প্রিন্সিপাল আতাউর রহমান পীর, বিশেষ অতিথি ছিলেন নবনির্বাচিত জেলা গভর্নর (২০২২-২৩) রুহেলা খান চৌধুরী।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিস্ট্রিক ফাস্ট লেডি ফিরোজা রহমান, লে. গভর্নর মাহফুজুল হক, এডিশনাল লে. গভর্নর মোহাম্মদ শাহজাহান, এসিসটেন্ট গভর্নর এমদাদুল আজিজ চৌধুরী, চট্টগ্রাম পিস রোটারি ক্লাবের সভাপতি নূরে আলম সিদ্দিকী, গ্রেটার চিটাগাং রোটারি ক্লাবে নির্বাচিত সভাপতি এস. এম. জমির উদ্দিন, ক্লাবের সেক্রেটারি সৈয়দা কামরুন নাহার, জয়েন্ট সেক্রেটারি মোহাম্মদ বেলাল, সদস্য ইঞ্জিনিয়ার আমজাদ হোসেন, মিজানুর রহমান আপন ও দেবাশীষ রায়।

প্রধান অতিথি লে. কর্নেল (অব.) প্রিন্সিপাল আতাউর রহমান পীর তাঁর বক্তব্যে বলেন, কর্মঠ হলে নিজের পায়ে দাঁড়ানো সম্ভব। পৃথিবীতে সবচেয়ে বেশি পরিশ্রমী লোকেরা আত্মনির্ভরশীল হয়ে নিজের জীবিকা নির্বাহ করতে পারে। রোটারি ক্লাব অব গ্রেটার চিটাগাং এই যুবককে ভ্যান গাড়ি প্রদান করে তার কর্মসংস্থানের ব্যবস্থা করে মহৎ কাজের শরীক হয়েছে যা প্রশংসার দাবি রাখে।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 31 People

সম্পর্কিত পোস্ট