চট্টগ্রাম শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

২০ মে, ২০১৯ | ৪:১৬ অপরাহ্ণ

পূর্বকোণ ডেস্ক

ঈদগা’য় পানির দাবিতে রাস্তা অবরোধ, বিক্ষোভ

পানির সংকট নিরসনের দাবিতে নগরীর হালিশহর থানাধীন ঈদগায়ের শতাধিক বাসিন্দা রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেছেন। এ কারণে যান চলাচলে বিঘ্ন ঘটে। দুর্ভোগ পোহাতে হয় সাধারণ  জনগণকে ।

এলাকাবাসীর অভিযোগ, রোজার মাসেও ৫দিন ধরে এলাকায় ওয়াসার পানি মিলছে না।  গৃহস্থালিসহ প্রয়োজনীয় কাজ সারতে তাদের পুকুর, নলকূপ এমনকি পানি কিনে খেতে হচ্ছে।এমন সংকটের কথা বারবার ওয়াসা কর্তৃপক্ষকে জানানো হলেও পানি সংকটের নিরসন হয়নি। অভিযোগ জানাতে গেলে মিলেছে শুধু প্রতিশ্রুতি।

পানির এই হাহাকার সহ্য করতে না পেরে অগত্যা আজ সোমবার সকাল সাড়ে ১০টা থেকে ১২টা পর্যন্ত এলাকাবাসী ঢাকা ট্রাঙ্ক রোডের রূপসা বেকারি এলাকায় ব্যারিকেড দেয়। দেড় ঘণ্টা ধরে চলা এই অবরোধের পর ওয়াসার কর্মকর্তারা বিকেলের মধ্যে পানি সরবরাহের আশ্বাস দিলে এলাকাবাসী তাদের কর্মসূচী স্থগিত করে।

জানতে চাইলে স্থানীয় ২৫ নম্বর রামপুর ওয়ার্ড কাউন্সিলর এরশাদুল্লাহ পূর্বকোণকে জানান, ৫দিন ধরে বরফকল, হাসান শাহ’র মাজার গলি, মুন্সিপাড়া ও মাদাইজ্যা পাড়ায় পানি নেই। এসব এলাকার মানুষ পুকুর, নলকূপ ও দোকান থেকে পানি কিনে কোনোরকম দিন পার করেছেন। ধৈর্যের বাঁধ ভেঙে যাওয়ায় এলাকাবাসী রাস্তায় বিক্ষোভ করেন। পরে এই এলাকার দায়িত্বরত ওয়াসার এসিসটেন্ট ইঞ্জিনিয়ার এলাকাবাসীকে আজ বিকেল ৫টার মধ্যে পানি সরবরাহ নিশ্চিত করবেন বলে আশ্বস্ত করেন। এরপরই বিক্ষোভকারীগণ অবরোধ তুলে নেন।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট