চট্টগ্রাম বুধবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২০

সর্বশেষ:

২৬ জানুয়ারী, ২০২০ | ৬:২০ অপরাহ্ন

চবি সংবাদদাতা

শিবির ট্যাগ দেয়ার হুমকি চবি ছাত্রলীগ সভাপতির !

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) বিজয় গ্রুপের আহত কর্মীদেরকে শিবির ট্যাগ দিয়ে হুমকি দেয়ার অভিযোগ উঠেছে ছাত্রলীগ সভাপতি রেজাউল হক রুবেলের বিরুদ্ধে। রবিবার (২৬ জানুয়ারি) দুপুর ৩টায় প্রশাসনিক ভবনের সামনে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন বিজয় গ্রুপের কর্মীরা। তবে অভিযোগটি অস্বীকার করেছেন ছাত্রলীগ সভাপতি। সংবাদ সম্মেলনে বিজয় গ্রুপের কর্মীরা বলেন, রেজাউল হক রুবেল বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসকে অস্থিতিশীল করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। গতকাল আমাদের আহত কর্মীদের দেখতে গিয়ে ছাত্রলীগ সভাপতি শিবির ট্যাগ ও ছাত্রলীগের প্রত্যায়ন পত্র না দেয়ারও হুমকি দিয়ে আসছে। একজন ছাত্রলীগ সভাপতির পক্ষে এ ধরনের হুমকি আমরা কখনই আশা করিনি।

অভিযোগটি অস্বীকার করে শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল বলেন, গতকাল আমাদের কয়েকজন আহত কর্মীকে দেখতে হাসপাতালে গিয়েছিলাম। তাদের খোঁজ খবর নিয়েছি। যা একজন ছাত্রলীগ সভাপতি হিসেবে আমার দায়িত্ব। কিন্তু কেন তাদের আমি শিবির ট্যাগ কিংবা প্রত্যায়ন পত্র না দেওয়ার হুমকি দিব? আর আমি বা কে প্রত্যায়ন পত্র দেয়ার?

প্রসঙ্গত, গেল বুধবার কেন্দ্রীয় খেলার মাঠে ছাত্রলীগ সভাপতি অনুসারী সিএফসি গ্রুপের একজনকে মারধরের ঘটনায় সোহরাওয়ার্দী হলে মোহম্মদ ইলিয়াসের অনুসারী বিজয় গ্রুপের তিনজনকে কুপিয়ে জখম করে সিএফসির কর্মীরা। এ খবর ছড়িয়ে পড়লে দুই গ্রুপের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেলকে দায়ী করে তার বহিষ্কারের দাবিতে লাগাতার অবরোধের ডাক দেয় বিজয় গ্রুপ। অবরোধের প্রথমদিন বৃহস্পতিবার পাঁচ দফা দাবি জানিয়ে অবরোধ শিথিল করে গ্রুপটি। পরে  শনিবার (২৫ জানুয়ারি) বিজয় গ্রুপের আহত কর্মীদের দেখতে হাসপাতালে যান সিএফসির নেতা ও শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল।

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 262 People

সম্পর্কিত পোস্ট