চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০

সর্বশেষ:

২৬ জানুয়ারি, ২০২০ | ৩:২৩ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা হ সাতকানিয়া

মরফলা হাইস্কুলের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে ভূমিমন্ত্রী জাবেদ

আজকের উন্নত বাংলাদেশ শেখ হাসিনার পরিশ্রমের ফসল

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, আওয়ামী লীগকে ধ্বংস করার জন্য স্বাধীনতা পরবর্তী ও বর্তমানে কু-চক্রীরা সক্রিয়। ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করলেও তাঁর উত্তরসূরি জননেত্রী শেখ হাসিনাকে বার বার হত্যার চেষ্টা করা হয়েছে। তিনি বাঙালি জাতি, এ দেশ ও দুঃখী মানুষের মুখে হাসি ফুটিয়ে তার বাবার স্বপ্ন বাস্তবায়নে নিরন্তর চেষ্টায়রত। আজকের উন্নত বাংলাদেশ শেখ হাসিনার পরিশ্রমের ফসল। যা একমাত্র বঙ্গবন্ধু কন্যার দ্বারা সম্ভব। তিনি গতকাল শনিবার দুপুরে সাতকানিয়ার মরফলা আরএমএন উচ্চ বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী ও প্রাক্তন শিক্ষার্থী পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও চট্টগ্রাম মা ও শিশু মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. এ এস এম মোস্তাক আহমদের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী। বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা আ. লীগের সা. সম্পাদক মফিজুর রহমান, সহ-সভাপতি এম এ সাঈদ, চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি

আবু সুফিয়ান, সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি, কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোবারক হোসেন, সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্লা, দক্ষিণ জেলা আ. লীগ নেতা মোস্তাক আহমদ আঙ্গুর ও দক্ষিণ জেলা যুবলীগ সভাপতি আ.ন.ম টিপু সোলতান চৌধুরী।

আরাফাত শুভর সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা আ. লীগের সহ-সভাপতি মোজাম্মেল হক ও নলুয়া ইউপি চেয়ারম্যান তসলিমা আক্তর। স্বাগত বক্তব্য রাখেন সুবর্ণ জয়ন্তী ও পুনর্মিলনী উদযাপন পরিষদের আহ্বায়ক আলহাজ লিয়াকত আলী। প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের অংশগ্রহণে বিভিন্ন প্লে কার্ড ও ফেস্টুন নিয়ে র‌্যালী নলুয়া ইউনিয়নের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এছাড়াও প্রাক্তন শিক্ষার্থীদের স্মৃতিচারণ ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

The Post Viewed By: 51 People

সম্পর্কিত পোস্ট