চট্টগ্রাম বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

কাপ্তাই হ্রদের পানিতে ডুবে যুবক নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক

২৫ জানুয়ারি, ২০২০ | ১১:০৯ অপরাহ্ণ

রাঙামাটির বরকলে কাপ্তাই হ্রদের পানিতে ডুবে রিমেশ চাকমা (২৫) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন। আজ শনিবার (২৫ জানুয়ারি) কলাবুনিয়া বাজারঘাট থেকে ঝাক্কোবাজেই পাড়ায় নৌকাযোগে পারাপারের সময় হঠাৎ নৌকা থেকে পানিতে পড়ে তিনি নিখোঁজ হন।

স্থানীয়রা জানায়, শনিবার সকালের দিকে বরকল উপজেলার ৪ নম্বর ভূষণছড়া ইউনিয়নে কলাবুনিয়ার সাপ্তাহিক হাটে যান রিমেশ চাকমা ও তার মা ঝরবি চাকমা। বাজার থেকে বেচাকেনা শেষে বাড়িতে ফেয়ার সময় কলাবুনিয়া বাজারঘাট থেকে ঝাক্কোবাজেই পাড়ায় নৌকাযোগে পারাপারের সময় হঠাৎ তিনি নৌকা থেকে পানিতে পড়ে যান। পরে স্থানীয় ডুবুরিরা অনেক খোঁজাখুজি করার পরও তাকে উদ্ধার করতে পারেনি। নিখোঁজ রিমেশ চাকমা একজন বাক- প্রতিবন্ধী ও মৃগী রোগী ছিলেন। তার পিতার নাম স্বর্ণ কুমার চাকমা।

ভূষনছড়া ইউনিয়নের সাবেক মেম্বার মো. তৈমির আলীর জানান, রিমশে চাকমা এবং তার মা ঝরবি চাকমা কলাবুনিয়া বাজার থেকে বেচাকেনা শেষে বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে পারাপার হওয়ার সময় নৌকা থেকে পড়ে পানিতে তলিয়ে যান। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ও বরকল মডেল থানার কর্মকর্তাকে অবগত করা হয়েছে। স্থানীয় ডুবুরিরা এখনো তার লাশ উদ্ধার করতে পারেনি।

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট