চট্টগ্রাম বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

আরও ৩ দিন অব্যাহত থাকতে পারে বৃষ্টি
বৃষ্টির প্রবণতা বাড়তে পারে চট্টগ্রামসহ বিভিন্ন স্থানে

১৯ জুন, ২০২০ | ১১:০৩ অপরাহ্ণ

আবহাওয়া ডেস্ক

আরও ৩ দিন অব্যাহত থাকতে পারে বৃষ্টি

কখনো টিপ টিপ করে, কখনো বা মুষলধারে আষাঢ়ের শুরু থেকে থেমে থেমে দিন-রাতের বালাই ছাড়াই বৃষ্টি ঝরছে। আবার খানিকটা বৃষ্টির ফাঁকেই অনেকখানি রোদেলা দিন, কখনো কেবল ধবধবে মেঘ। সারাদেশেই এমন রোদ-মেঘ-বৃষ্টির এমন লুকোচুরির খেলা চলছে কমবেশি।

আবহাওয়া অফিস বলছে, আগামী আগামী তিন দিন ঢাকাসহ সারাদেশেই এমন আবহাওয়া দেখা যেতে পারে। আগামী তিন দিনই এমন থেমে থেমে বজ্রসহ বৃষ্টির ধারা অব্যাহত থাকতে পারে।

আবহাওয়া আবহাওয়া অধিদপ্তরের ওয়েবসাইটে দেয়া আজ শুক্রবারের (১৯ জুন) পূর্বাভাসে বলা হয়— চট্টগ্রাম, রাজশাহী, রংপুর, খুলনা, বরিশাল ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় এবং ঢাকা ও ময়মনসিংহ বিভাগের অনেক জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। একই সঙ্গে চট্টগ্রাম, রংপুর ও বরিশাল বিভাগের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে অতি ভারী বর্ষণ হতে পারে। অব্যাহত থাকতে পারে আগামী তিন দিন বৃষ্টিপাতের প্রবণতা। এমন ।

পূর্বাভাসে আরও বলা হয়, বৃষ্টির ধারা ঝরতেই থাকলে স্বাভাবিকভাবেই পরিবেশটা থাকতে পারে ঠাণ্ডা থাকতে পারে। সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা সামান্য কমতে পারে। গত দুই-তিন ধরে রাতে রাতের তাপমাত্রা বেশ কমই থাকছে। আবহাওয়া অফিস বলছে, প্রায় অপরিবর্তিত থাকতে পারে রাতে তাপমাত্রা।

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 395 People

সম্পর্কিত পোস্ট