চট্টগ্রাম শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

নগরীতে বইতে পারে ঝড়ো হাওয়া, নামতে পারে বজ্রসহ বৃষ্টি

২২ এপ্রিল, ২০২০ | ২:১১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

নগরীতে বইতে পারে ঝড়ো হাওয়া, নামতে পারে বজ্রসহ বৃষ্টি

দেশের কিছু কিছু এলাকার উপর দিয়ে ঘন্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে দমকা অথবা ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে বলে জানিয়েছে আবহওয়া অধিদপ্তর। আবহাওয়া অফিস সূত্রে জানা যায়, দেশের বেশ কিছু এলাকায় ঝড়ো হাওয়ার সাথে বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। আজ বুধবার (২২ এপ্রিল) সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত দেশের অভ্যন্তরীণ নদীবন্দর সমূহের জন্য আবহাওয়ার পূর্বাভাসে এ কথা জানানো হয়েছে।

পূর্বাভাসে আরো বলা হয়; রংপুর, রাজশাহী, বগুড়া, পাবনা, টাঙ্গাইল, ময়মনসিংহ, ফরিদপুর, খুলনা, বরিশাল, পটুয়াখালী, নোয়াখালী, কুমিল্লা, চট্টগ্রাম এবং সিলেট অঞ্চলসমূহের ওপর দিয়ে পশ্চিম ও উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। সেই সাথে বৃষ্টি অথবা বজ্রবৃষ্টিসহ বৃষ্টি হতে পারে। এসব এলাকার নদীবন্দরসমুহকে ১ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

আজ এখন পর্যন্ত চট্টগ্রামের সর্বোচ্চ তাপমাত্রা ৩০ ডিগ্রী সেলসিয়াস এবং সর্বনিন্ম তাপমাত্রা ২৩ ডিগ্রী সেলসিয়াস। সন্ধ্যা থেকে রাতের শেষভাগ পর্যন্ত বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আজ চট্টগ্রামে সূর্যাস্তের সময় ৬ টা বেজে ১৬ মিনিট।

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন
The Post Viewed By: 554 People

সম্পর্কিত পোস্ট