চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০১ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

জাতীয় চুকবল চ্যাম্পিয়নশিপে সবার সেরা চট্টগ্রাম

৯ জানুয়ারি, ২০২০ | ৩:৫৭ পূর্বাহ্ণ

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক

জাতীয় চুকবল চ্যাম্পিয়নশিপে সবার সেরা চট্টগ্রাম

বাংলাদেশ চুকবল এসোসিয়েশনের আয়োজনে ও মেয়র চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সার্বিক সহযোগিতায় ৪র্থ জাতীয় চুকবল চ্যাম্পিয়নশিপে শিরোপা জয় করেছে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা। গতকাল ঢাকার শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে চট্টগ্রাম জেলা ৪৬ – ৩৩ গোলে চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে এ যোগ্যতা অর্জন করেছে। এর আগে স্থান নির্ধারিত ম্যাচে যশোর জেলা ক্রীড়া সংস্থা ৫৩ – ৪১ গোলে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে ৩য় স্থান অর্জন করেছে। চ্যাম্পিয়নশিপের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে চট্টগ্রাম জেলার মো. আলমগীর এবং উদীয়মান খেলোয়াড় নির্বাচিত হয়েছে যশোর জেলার মেহেদী হাসান রাজু। এর আগে সকালে অনুষ্ঠিত দুটি সেমিফাইনালে চট্টগ্রাম ৫২-৩৮ গোলে রাজশাহীকে এবং প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে চাঁপাইনবাবগঞ্জ ৫৪ – ৫৩ গোলে যশোরকে পরাজিত করে।

এতে ১২টি জেলা দল ৪টি গ্রুপে বিভক্ত হয়ে অংশগ্রহণ করে। দুই দিনব্যাপী এ চ্যাম্পিয়নশিপে গতকাল দুপুর ২টায় সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো. মাসুদ করিম। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চ্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা। শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ চুকবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আ ন ম ওয়াহিদ দুলাল। পরিচালনা করেন এসোসিয়েশনের সহকারি সাধারণ সম্পাদক ও পরিচালনা কমিটির সম্পাদক কল্লোল দাশ।

অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক সহকারি পরিচালক (ক্রীড়া) সৈয়দা তসলিমা আখতার, চুকবল এসোসিয়েশনের নির্বাহী সদস্য ও সিটি কর্পোরেশনের কাউন্সিলর এইচ এম সোহেল, নির্বাহী সদস্য ফরিদ আহমেদ, মনজুর মোরশেদ ফিরোজ, হায়দার আলী ও দ্বৈপায়ন পাল প্রমুখ।

শেয়ার করুন
The Post Viewed By: 96 People

সম্পর্কিত পোস্ট