চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

টস জিতে ব্যাটিংয়ে ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক

৩০ জুন, ২০১৯ | ৪:০৮ অপরাহ্ণ

টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান।

এদিকে আজ ইংল্যান্ডকে হারাতে পারলেই অজিদের পর দ্বিতীয় দল হিসেবে সেমি নিশ্চিত করবে বিরাট বাহিনী। অন্যদিকে ভারতের বিপক্ষে ম্যাচটি জিতলেও সেমিফাইনাল নিশ্চিত হবে না ইংল্যান্ডের। আবার হারলেও সেমির আশা পুরোপুরি শেষ হয়ে যাবে না।

তবে ঘরের মাঠের বিশ্বকাপে লিগপর্ব থেকে বাদ পড়ার শঙ্কা ভালোভাবেই ভর করেছে ইংলিশদের মনে। তাই নিজেদের ভাগ্য নিজেদের হাতে রাখতে স্বাগতিকদের জন্য আজ সর্বার্থেই বাঁচা-মরার ম্যাচ।

এদিকে, ইংলিশদের হারিয়ে জয়ের ধারাবাহিকতা ধরে রাখাতেই নজর বিরাট কোহলির। তবে ইংল্যান্ডকে মোটেও হালকাভাবে নিতে চান না ভারত অধিনায়ক। ম্যাচকে বড় ম্যাচ হিসেবেই দেখছেন তিনি।

আজকের ম্যাচে একাদশে দুইটি পরিবর্তন এনেছে ইংল্যান্ড। দলে ঢুকেছেন জ্যাসন ও লিয়াম প্লানকেট। বাদ পড়েছেন জেমস ভিন্স ও মঈন আলী। অন্যদিকে, ভারত একটি পরিবর্তন এনেছে। বিজয় শঙ্করের পরিবর্তে একাদশে জায়গা পেয়েছেন রিশাব পান্ট।

ভারত একাদশ

রোহিত শর্মা, লোকেশ রাহুল, বিরাট কোহলি, রিশভ প্যান্ট, এম এস ধোনি, দীনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া , মোহাম্মদ শামি, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চহাল, জাশপ্রীত বুমরা।

ইংল্যান্ড একাদশ

জেসন রয়, জনি বেয়ারস্টো, জো রুট, ইয়ন মরগান (অধিনায়ক), বেন স্টোকস, জস বাটলার, ক্রিস ওকস, লিয়াম প্ল্যাঙ্কেট, আদিল রশিদ, জোফরা আর্চার, মার্ক উড।

 

পূর্বকোণ/পলাশ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট