চট্টগ্রাম সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

২৯ এপ্রিল, ২০১৯ | ১:২৫ পূর্বাহ্ণ

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক

লিবার্টি গ্রুপ ভলিবলের প্রিমিয়ারে বাকলিয়া,

প্রথম বিভাগে কাস্টমস ভ্যাট চ্যাম্পিয়ন

সিজেকেএস লিবার্টি গ্রুপ ভলিবল লিগ প্রশিক্ষণ মাঠে সম্পন্ন হয়েছে। এতে প্রিমিয়ারে বাকলিয়া একাদশ ও প্রথম বিভাগে কাস্টম এক্সাইজ এন্ড ভ্যাট ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে।
এতে প্রিমিয়ারে শতদল ক্লাব ও প্রথম বিভাগে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ ক্রীড়া সমিতি রানার্স আপ এবং প্রিমিয়ারে বাঁশখালী উপজেলা ক্রীড়া সংস্থা ও প্রথম বিভাগে শহীদ শাহজাহান সংঘ ৩য় স্থান লাভ করেছে।
প্রিমিয়ারে সুপার থ্রি পর্বের শিরোপা নির্ধারনী ম্যাচে বাকলিয়া একাদশ ৩-০ সেটে শতদল ক্লাবকে এবং প্রথম বিভাগে কাস্টম এক্সাইজ এন্ড ভ্যাট ক্লাব ২-০ সেটে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ ক্রীড়া সমিতিকে হারিয়ে দেয়। খেলা শেষে সিটি মেয়র আ.জ.ম. নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন। সিজেকেএস অতিরিক্ত সাধারণ সম্পাদক ও ভলিবল কমিটির চেয়ারম্যান সৈয়দ শাহাবুদ্দীন শামীম এর সভাপতিত্বে এবং ভলিবল কমিটির ভাইস চেয়ারম্যান মো. শোয়াইবের পরিচালনায় এ সময়
নির্বাহী সদস্য ও ভলিবল কমিটির সম্পাদক অহিদ সিরাজ চৌধুরী স্বপন, সিজেকেএস এর যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম ও শাহাজাদ আলম, নির্বাহী সদস্য জহির আহমেদ চৌধুরী ও আসলাম মোরশেদ, সিজেকেএস কাউন্সিলর মাহামুদুর রহমান মাহাবুব, সিজেকেএস ভলিবল কমিটির সহ-সভাপতি সিরাজুল ইসলাম মজনু ও যুগ্ম-সম্পাদক শামীম আহমেদ প্রমূখ প্রমূখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন
The Post Viewed By: 279 People

সম্পর্কিত পোস্ট