চট্টগ্রাম মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

সর্বশেষ:

এবার আইসিসিতে সানজিদার সেই ভাইরাল ছবি

এবার আইসিসিতে সানজিদার সেই ভাইরাল ছবি

নিজস্ব প্রতিবেদক

২১ অক্টোবর, ২০২০ | ৬:৫৪ অপরাহ্ণ

এবার ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) টুইটার পেজে স্থান পেল ক্রিকেটার সানজিদা ইসলামের গায়ে হলুদের সেই ছবি। আইসিসি ছাড়াও জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো এই ছবিসহ খবর ছেপেছে। গত শুক্রবার (১৬ অক্টোবর) গায়ে হলুদের পোশাকেই ব্যাট-বল হাতে মাঠে নেমে পড়েন সানজিদা ইসলাম। সামাজিক যোগাযোগ মাধ্যমসমূহে তার এসব ছবি এখন ছড়িয়ে পড়েছে।

আইসিসি নিজেদের টুইটার হ্যান্ডলে সানজিদার গায়ে হলুদের এই বিশেষ ফটোশুটের কয়েকটি ছবি একসঙ্গে কোলাজ বানিয়ে আপলোড করেছ। ক্যাপশন হিসেবে সেখানে লিখা, ‘পোশাক, গহনা এবং ব্যাট- একজন ক্রিকেটারের বিয়ের ফটোশুট যেমন হওয়া মানায়।’

একই ফটোশুটের ছবি আপলোড করে ক্রিকইনফোতে লিখেছে, ‘এই বিয়ের ফটোশুট সোজা আমাদের বোল্ড করে দিয়েছে। দারুণ কিছু পোজ দিয়েছেন বাংলাদেশ দলের আন্তর্জাতিক ক্রিকেটার সানজিদা ইসলাম। রংপুরের প্রথম শ্রেণির ক্রিকেটার মীম মোসাদ্দেককে তিনি বিয়ে করেছেন।’

গত শনিবার (১৭ অক্টোবর) ক্রিকেটার মীম মোসাদ্দেকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সানজিদা। শুক্রবার ছিল তাদের গায়ে হলুদ। সেদিনই সানজিদা রংপুর স্টেডিয়ামে ছুটে গিয়েছিলেন হলুদের ছবি তুলতে। সেখানে ফটোসেশনের একপর্যায়ে ব্যাট-বল দেখে ‘কনে’ আর নিজেকে সামলে রাখতে পারেননি।

সানজিদার স্বামী মীম মোসাদ্দেক প্রথম শ্রেণির ক্রিকেট খেলেন রংপুর বিভাগীয় দলের হয়ে। প্রথম বিভাগ ক্রিকেটে খেলেছেন ঢাকায়। গত শুক্রবার তোলা ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করার পর তুমুল সাড়া ফেলল। সানজিদা তখন নিজেও বুঝতে পারেননি, গায়ে হলুদের সাজে ব্যাটিংয়ের ছবি তার জন্য কত সুন্দর মুহূর্ত বয়ে আনতে যাচ্ছে। তার ধ্যানজ্ঞান ক্রিকেটই হওয়ার কারণে বিয়ের পরও ২২ গজ রাঙাতে চান তিনি। জীবনসঙ্গী ক্রিকেটার হওয়ায় ক্রিকেট জীবনে কোনো প্রভাব পড়বে না বলেই বিশ্বাস সানজিদার।

সানজিদা ইসলাম বলেন, ‘আমার বর নিজেই ক্রিকেটার যা পেশাদার জীবনের জন্য এটা বরং আরও ভালো দিক। এখন আরও সমর্থন পাবো।’

২০০৯ সালে বিকেএসপিতে ভর্তি হওয়া সানজিদা ইসলাম ২০১২ সালে আয়ারল্যান্ড সফরে টি-টোয়েন্টি দিয়ে বাংলাদেশের জার্সি গায়ে জড়ান। ২০১৪ সালে ওয়ানডেতে অভিষেক হওয়ার পর ২০১৮’র এশিয়া কাপজয়ী দলের অন্যতম সদস্য তিনি। চলতি বছরের শুরুতে মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপেও খেলেছেন সানজিদা। এখন পর্যন্ত তিনি বাংলাদেশের হয়ে ৫৪ ওয়ানডে ও ১৬টি টি-টোয়েন্টি খেলেছেন।

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট