চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

এমবাপের জোড়া গোলে পিএসজির জয়

স্পোর্টস ডেস্ক

১৭ অক্টোবর, ২০২০ | ১১:৪১ পূর্বাহ্ণ

শুরু থেকেই অনেক চেষ্টা করেছিল শক্তিশালী পিএসজিকে ঠেকিয়ে রাখতে। কিন্তু তারকা ফরোয়ার্ড কিলিয়ান এমবাপের জোড়া গোলে বড় জয় নিয়ে ফিরেছে প্যারিসের ক্লাবটি।

লিগ ওয়ানে শুক্রবার রাতে অনুষ্ঠিত ম্যাচটিতে ৪-০ ব্যবধানের জয় পায় শিরোপাধারী পিএসজি। দুই অর্ধে দুটি গোল করেন এমবাপে। একটি করে গোল করে অবদান রাখেন ডিফেন্ডার আলেসান্দ্রো ফ্লোরেনজি ও অ্যাটাকিং মিডফিল্ডার পাবলো সারাবিয়া।

এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা পিএসজি’র পয়েন্ট দাঁড়িয়েছে সাত ম্যাচে ১৫। দিনের অপর ম্যাচে দিজওঁ’র মাঠে ১-১ গোলে ড্র করা রেনে।

পিএসজি’র বিপক্ষে খেলার দ্বাদশ মিনিটেই দশজনের দলে পরিণত হয় নিম। অতিথি দলের আর্জেন্টাইন মিডফিল্ডার লিনদ্রো পেরেদেসকে ফাউল করে সরাসরি লালকার্ড দেখেন ডিফেন্ডার লইক ল্যান্ড্রে।

ম্যাচের পুরোটা সময় জুড়ে আধিপত্য দেখায় পিএসজি। ৩২তম মিনিটে দলকে এগিয়ে নেন এমবাপে। রাফিনিয়ার দ্রুত গতির পাসে বল পেয়ে শূন্য গোলপোস্টে বল জড়ান ফরাসি এই তারকা। তার এই গোলেই এগিয়ে থেকে বিরতিতে যায় পিএসজি।

দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার আরও বাড়ায় টমাস টুখেলের দল। শেষ দিকে এগারো মিনিটের ব্যবধানে তিনটি গোল পায় তারা। ৭৭তম মিনিটে ছয় গজের বক্স থেকে হেডে জালে বল জড়ান ইতালিয়ান রাইট-ব্যাক ফ্লোরেনজি।

৮৩ তম মিনেটে নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোলটি করেন এমবাপে। সারাবিয়ার পাসে বল পেয়ে ডি-বক্সের মাঝামাঝি থেকে গোলটি করেন তারকা এই ফরোয়ার্ড। ম্যাচের নির্ধারিত সময়ের খেলা শেষ হওয়ার দুই মিনিট আগে স্বাগতিক দলের কফিনে শেষ পেরেক ঠুকেন স্প্যানিশ এটাকিং মিডফিল্ডার সারাবিয়া।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট