চট্টগ্রাম শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১

বসুন্ধরা কিংসের সাথে ব্রাজিলের ফার্নান্দেজের চুক্তি

২১ আগস্ট, ২০২০ | ১১:২৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বসুন্ধরা কিংসের সাথে ব্রাজিলের ফার্নান্দেজের চুক্তি

বসুন্ধরা কিংস এএফসি কাপকে সামনে রেখে দলে ভেড়াচ্ছে একের পর এক বিদেশি খেলোয়াড়কে। আর্জেন্টাইন তারকা হার্নান বার্কোস ও ব্রাজিলিয়ান আজেভেদো দা সিলভা আগে থেকেই দলে ছিলেন। এবার গতবারের লিগ চ্যাম্পিয়নরা তৃতীয় বিদেশি হিসেবে জোনাথন দা সিলভেইরা ফার্নান্দেজ নামে আরেক ব্রাজিলিয়ানকে দলে এনেছে।

শুধু এএফসি কাপেই নয়, আগামী মৌসুমের ঘরোয়া লিগেও দেখা যাবে ২৫ বছর বয়সী এই ফুটবলারকে। ফার্নান্দেজকে পেতে মাসে ১৫ হাজার ডলারের বেশি খরচ করতে হচ্ছে বসুন্ধরা কিংসকে। ক্লাবটির সভাপতি ইমরুল হাসান বলেছেন, উচুঁ মানের বিদেশি এনে দলভুক্ত করতে চেষ্টা করছি যেন এএফসি কাপ ও আসন্ন লিগে আমরা ভালো করতে পারি। বার্কোস ও রবিনহোর পর এবার ফার্নান্দেজও নিশ্চিত হলো। আশা করছি, মধ্য মাঠে সে ভালো করবে। আমাদের চতুর্থ বিদেশিও ঠিক হয়ে যাবে আগামী কয়েকদিনের মধ্যে।

বসুন্ধরা কিংসকে ব্রাজিলিয়ান দুই উচুঁমানের খেলোয়াড়কে পেতে বাংলাদেশ থেকে সহায়তা করেছে কনফিয়ানজা স্পোর্টস ম্যানেজমেন্ট। ব্রাজিলের অন্যতম জনপ্রিয় ক্লাব বোতাফোগোর হয়ে ফার্নান্দেজ গত পাঁচ বছরে ৭৬টি ম্যাচ খেলে গোল করেছেন ১১টি। বসুন্ধরায় চুক্তি করে উচ্ছ্বসিত এই মিডফিল্ডার বলেছেন, ‘হ্যালো বাংলাদেশ। আমি ফার্নান্দেজ। সম্প্রতি বসুন্ধরা কিংসের হয়ে চুক্তিবদ্ধ হয়েছি। এখন এই দলের জার্সি গায়ে দেয়ার অপেক্ষায়। আমি নিশ্চিত, আমাদের যাত্রাটা ভালো হবে। দেখা হবে শিগগিরই।’

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 388 People