চট্টগ্রাম বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

এবার স্থগিত শ্রীলংকা সিরিজ

২৪ জুন, ২০২০ | ৮:৫৩ অপরাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক

এবার স্থগিত শ্রীলংকা সিরিজ

পাকিস্তান, আয়ারল্যান্ড, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের পর বৈশ্বিক করোনার কারণে এবার স্থগিত করা হল শ্রীলঙ্কা-বাংলাদেশ টেস্ট সিরিজ। চলতি বছরের জুলাই-আগস্টে টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে তিন ম্যাচ সিরিজের টেস্ট খেলতে শ্রীলঙ্কা সফরের কথা ছিল টাইগারদের। কিন্তু বিশ্বব্যাপী করোনার কারণে তা স্থগিত করা হল। শ্রীলংকান ক্রিকেট বোর্ড (এসএলসি) আজ বুধবার (২৪ জুন) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে সিরিজ স্থগিতের ব্যাপারটি নিশ্চিত করে।

এসএলসি জানায়, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আমাদের জানিয়েছে, করোনার কারণে সৃষ্ট পরিস্থিতিতে পর্যাপ্ত প্রস্তুতি না থাকার কারণে এই মুহূর্তে কোনো আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশের পক্ষে অংশ নেয়া সম্ভব নয়। তবে বিসিবি ও এসএলসি একমত হয়েছে যে জুলাইয়ে অনুষ্ঠিত হতে যাওয়া সিরিজটি স্থগিত হলেও পরবর্তীতে দুই বোর্ডের মধ্যে আলোচনার মাধ্যমে নতুন সময় নির্ধারণ করে সিরিজটি আয়োজন করা হবে।

বিসিবি’র সিইও নিজাম উদ্দিন চৌধুরী জানান, শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড যেহেতু এই সিরিজের আয়োজক সেহেতু সিদ্ধান্তটা তাদের দিক থেকেই আগে আসতে হবে। এটা মূলত শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের কল। তারা আয়োজক হিসেবে আমার বলাটা ঠিক হবে না। নিউজিল্যান্ডের সঙ্গে যে সিরিজটা সেটার আয়োজক আমরা ছিলাম বলে আমরা জানিয়েছি। কিন্তু এটা ওরা জানাবে। আমাদের বলাটা ঠিক হবে না।

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 302 People

সম্পর্কিত পোস্ট