চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

লকডাউনে চুল কাটায় দু্ই ফুটবলারকে আট লাখ টাকা জরিমানা
লকডাউনে চুল কাটায় দু্ই ফুটবলারকে আট লাখ টাকা জরিমানা

লকডাউনে চুল কাটায় আট লাখ টাকা জরিমানা

আন্তর্জাতিক ডেস্ক

৭ জুন, ২০২০ | ৪:৫৭ অপরাহ্ণ

জার্মানিতে লকডাউনের নিয়মভঙ্গের ঘটনায় তারকা দুই ফুটবলারকে ভারতীয় মুদ্রায় আনুমানিক আট লাখ ৫৩ হাজার টাকা করে জরিমানা করে জার্মান ফেডারেশন।

জানা যায়, সুরক্ষাবিধি না মেনেই লকডাউনের আবহে হেয়ার স্টাইলিস্ট ডেকে বাড়িতেই চুল কাটেন বরুশিয়া ডর্টমুন্ড ক্লাবের দুই তারকা জ্যাডোন স্যাঞ্চো এবং ম্যানুয়েল আকানজি। সেই ছবি আবার তারা ফলাও করে পোস্ট করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে দেখা যায়, ফুটবলার ও হেয়ার স্টাইলিস্ট, কারও মুখেই নেই মাস্ক। চুল কাটার সময় হাতে গ্লাভসও পরেননি হেয়ার স্টাইলিস্ট। এ খবর জার্মান ফুটবল ফেডারেশনের কাছে যেতেই কড়া পদক্ষেপ করা হয়।

ফেডারেশন জানায়, সামাজিক দূরত্ব এবং স্বাস্থ্যবিধি না মেনেই স্যাঞ্চোরা হেয়ারকাট করেছেন। যার বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া দরকার ছিল। সেই জন্যই তাদের আট হাজার ৯০০ ডলার জরিমানা করা হয়।

কিন্তু ফেডারশনের এই সিদ্ধান্ত কিছুতেই মেনে নিতে পারছেন না স্যাঞ্চো।

টুইটারে ক্ষোভ উগরে দিয়ে ইংলিশ স্ট্রাইকার বলছেন, এই সিদ্ধান্ত নিতান্তই হাস্যকর। যদিও কিছুক্ষণের মধ্যেই টুইটটি মুছে ফেলেন তিনি।

তবে এমন ঘটনায় এই দুই ফুটবলারদের পাশে দাঁড়িয়েছে বরুশিয়া ডর্টমুন্ড ক্লাব।। ক্লাব জানিয়েছে, এই দুই ফুটবল তারকা বুন্দেসলিগায় নিয়মভঙ্গ করেননি।

 

পূর্বকোণ/এএ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট