চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

৮০ পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ বাঁশখালী ক্রিকেট একাডেমির

অনলাইন ডেস্ক

৩ মে, ২০২০ | ৪:৪৮ অপরাহ্ণ

বাঁশখালীতে করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন, দুঃস্থ, অসহায় ৮০ পরিবারের মাঝে ইফতার খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে বাঁশখালী ক্রিকেট একাডেমি।

শনিবার (২ মে) বিকেলে বাঁশখালী ক্রিকেট একাডেমীর উদ্যোগে ঘরে ঘরে গিয়ে এই ইফতার ও খাদ্য সামগ্রী পৌঁছে দেন একাডেমীর সদস্যরা।

বাঁশখালী ক্রিকেট একাডেমীর চেয়ারম্যান ও জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল সভাপতি শহিদুল মোস্তফা চৌধুরী মিজানের দিক নির্দেশনায় প্রায় শতাধিক অসহায় ও দুঃস্থ পরিবার চিহ্নিত করে এই ইফতার ও খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে।

এ বিষয়ে আয়োজকদের সাথে কথা বললে তারা জানিয়েছে করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে সরকারি নির্দেশনা মোতাবেক সকল শ্রেণি পেশার মানুষের নিরাপদে ঘরে অবস্থান নিশ্চিত করা প্রয়োজন। কিন্তু ঘরে বসে থাকলে তো দিনমজুর, রিকশাচালক ও ভিক্ষুকসহ হতদরিদ্র পরিবার গুলো না খেয়ে থাকতে হচ্ছে। তাই বাঁশখালী ক্রিকেট একাডেমির পক্ষ থেকে সাধ্যমত খাদ্য সামগ্রী ও ইফতার সহায়তা দিয়ে অসহায়দের ঘরে থাকা নিশ্চিত করতে এমন উদ্যোগ নেওয়া হয়েছে।

বাঁশখালী ক্রিকেট একাডেমীর পরিচালক ও কোচ মোহাম্মদ এরশাদের সহযোগিতায় ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণকালে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মোহাম্মদ ছৈয়দুল আলম, আল-আনচারী, আশরাফুল, সাইফুল, মেহেদী ও তানভীর প্রমুখ।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট