চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

নওজোয়ান-কর্ণফুলী ম্যাচ ড্র

বঙ্গবন্ধু ১ম বিভাগ ফুটবলে টানা ২য় জয় পেল রাইজিং স্টার

১০ মার্চ, ২০২০ | ১:২২ পূর্বাহ্ণ

বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লিগে টানা ২য় জয় পেয়েছে চকবাজারের ঐতিহ্যবাহী রাইজিং স্টার ক্লাব। গতকাল এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় তারা ১-০ গোলে পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থা দলকে হারিয়েছে। খেলার ৬৩ মিনিটে একমাত্র জয়সূচক গোলটি করেন বদলী খেলোয়াড় বিজয়। একই মাঠে অনুষ্ঠিত দিনের অপর এক উপভোগ্য খেলায় আগ্রাবাদ নওজোয়ান ক্লাব ও কর্ণফুলী ক্লাব (২-২) গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেছে। ২টি খেলায় ম্যাচ সেরা হয়েছেন রাইজিং স্টার ক্লাবের কিপার সাঈদী এবং নওজোয়ান ক্লাবের পিয়াস। খেলা শেষে তাদের পুরস্কার প্রদান করেন সিডিএফএ সহ-সভাপতি নজরুল ইসলাম লেদু ও সিজেকেএস কাউন্সিলর রাশেদুল আলম মিলন। এদিকে ২টি করে খেলা শেষে রাইজিং স্টার ৬, নওজোয়ান ক্লাব ২, পটিয়া উপজেলা ১ ও কর্ণফুলী ক্লাব ১ পয়েন্ট পেয়েছে।
দিনের প্রথম খেলায় দু-দলই বেশ ভালো ফুটবল খেলেছে। অনেকটা ভাল খেলেও জিততে পারেনি পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থা। অন্যদিকে প্রাপ্ত সুযোগের সদ্বব্যবহার করে জয় ছিনিয়ে নিয়েছে রাইজিং স্টার। প্রথমার্ধের গোলশুন্য ড্রয়ের পর, দ্বিতীয়ার্ধেও ১৮ মিনিটে গোল করে এগিয়ে যায় রাইজিং স্টার। এ সময় ফাউল লব থেকে আনন্দের ভাসিয়ে দেয়া বলে বদলী ফুটবলার বিজয় দর্শনীয় হেডে বল জালে জড়ান (১-০)। তবে গতকাল পটিয়ার ভাগ্যটাই খারাপ ছিল। তা না হলে এভাবে গোল মিস কেন হবে। ০-১ গোলে পিছিয়ে থাকার পর তরিকুল পরপর দু-বার সমতা আনার অব্যর্থ সুযোগ হাতছাড়া করেন। একবারতো পোস্টে কিপারও ছিল না। কিন্তু তার হেড বাইরে চলে যায়। অন্যবার একেবারে কাছ থেকে বল বাইরে মেরে দিলে পরাজয়ের গ্লানি নিয়ে মাঠ ছেড়েছে পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থা।
নওজোয়ান ক্লাব ও কর্ণফুলী ক্লাবের খেলায় প্রথমার্ধের খেলা ছিল গোলশুন্য ড্র। কিন্তু কে জানতো, দ্বিতীয়ার্ধের খেলায় থাকবে নাটকীয়তা। ৪টি গোল হয়েছে এ অর্ধে। এতে কর্নফুলী ক্লাব ২বার লিড নিয়েও জয় ধরে রাখতে পারেনি। দু-বারই পিছিয়ে থেকে সমতা এনেছে নওজোয়ান ক্লাব।
খেলার ৬৫ মিনিটে সৈনিকের গোলে এগিয়ে যায় কর্ণফুলী (১-০)। ৭১ মিনিটে পেনাল্টি থেকে সমতা আনেন নওজোয়ানের পিয়াস (১-১)। ৭৮ মিনিটে খোকার গোলে আবারো এগিয়ে যায় কর্ণফুলী (২-১)। কিন্তু ৮২ মিনিটে নওজোয়ানের বদলী খেলোয়াড় আমিন ফারুক গোল করে (২-২) খেলার ভাগ্যও বদল করেন। আজকের খেলা (প্রিমিয়ার)- সিটি কর্পোরেশন একাদশ বনাম বিসিআইসি ক্রীড়া সংসদ (বিকেল ৪টা ৩০ মিনিট)।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট