চট্টগ্রাম মঙ্গলবার, ২৬ মে, ২০২০

সর্বশেষ:

বালিকা বিভাগে হার বঙ্গবন্ধু জাতীয় অনূর্ধ্ব-১৭ বালক ফুটবলের ফাইনালে চট্টগ্রাম

২৮ ফেব্রুয়ারি, ২০২০ | ১:৪৮ পূর্বাহ্ণ

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক

বালিকা বিভাগে হার বঙ্গবন্ধু জাতীয় অনূর্ধ্ব-১৭ বালক ফুটবলের ফাইনালে চট্টগ্রাম

টানা ২য় জয়ে বঙ্গবন্ধু জাতীয় অনূর্ধ্ব-১৭ ফুটবল (বালক) প্রতিযোগিতার ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে চট্টগ্রাম বিভাগ। গতকাল ১ নং বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় চট্টগ্রাম বিভাগ টাইব্রেকারে ৪-৩ গোলে ময়মনসিংহ বিভাগকে হারিয়ে এ কৃতিত্ব দেখিয়েছে। দু-দলের নির্ধারিত সময়ের খেলা ০-০ ড্র ছিল। নিজস্ব প্রথম ম্যাচেও চট্টগ্রাম একই ব্যবধানে ০-০ ড্র ম্যাচে টাইব্রেকারে ৪-৩ গোলে রংপুর বিভাগকে হারিয়েছিলো। উল্লেখ্য চট্টগ্রাম বিভাগ বালক বিভাগের ফাইনাল ওঠলেও বালিকা বিভাগে সেমিফাইনাল থেকে বিদায় নিতে হয়েছে। গতকাল চট্টগ্রাম বিভাগকে ৪-১ গোলে হারিয়ে বালিকা বিভাগের ফাইনালে জায়গা করে নেয় ময়মনসিংহ বিভাগ।

এদিকে গতকাল বালক বিভাগের অপর সেমিফাইনালে বরিশাল বিভাগ ২-০ গোলে খুলনা বিভাগকে হারিয়ে ফাইনালে খেলা নিশ্চিত করেছে। আগামী শনিবার দুপুর ১২টা ৩০ মিনিটে এ ফাইনাল অনুষ্ঠিত হবে। খেলা শেষে দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করবেন।

গতকালের খেলায় টাইব্রেকারে চট্টগ্রাম বিভাগের হয়ে রানা, সাগর, মাহির ও চিং গোল করেন। ব্যর্থ হয়েছেন নাজমুল। চট্টগ্রাম বিভাগের হয়ে গতকালের ম্যাচে অংশ নিয়েছেন কিপার- শাহীন, রাইট ব্যাক- ইমরান, লেফট ব্যাক- রানা, স্টপার- শিবলু ও প্রান্ত, মধ্যমাঠ- সাগর ও মাহির, রাইট উইঙ্গার- কাউসার (অনীক), স্ট্রাইকার- তৌহিদ ও নাজমুল এবং লেফট উইঙ্গার- চিং। কোচ-আবু সরোয়ার চৌধুরী এবং ম্যানেজার-মনোরঞ্জন দে।

The Post Viewed By: 44 People

সম্পর্কিত পোস্ট