চট্টগ্রাম মঙ্গলবার, ২৬ মে, ২০২০

সর্বশেষ:

আকবরদের সংবর্ধনা দেবে সরকার

১০ ফেব্রুয়ারি, ২০২০ | ৫:৩৭ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

আকবরদের সংবর্ধনা দেবে সরকার

অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের ঐতিহাসিক জয়ে অভিনন্দন জানিয়েছে মন্ত্রিসভা। এ বিজয় উদযাপন করা হবে। সেখানে খেলোয়াড়দের গণসংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত হয়েছে। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ কথা জানিয়েছেন।

সোমবার (১০ ফেব্রুয়ারি) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মন্ত্রিসভায় বৈঠক হয়। তাতেই টাইগার যুবাদের অভিনন্দন জানানো এবং গণসংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত হয়। রাজধানীর তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রিসভার এ বৈঠক হয়।

সভা শেষে সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সভাকক্ষে সমসাময়িক ইস্যুতে প্রেস ব্রিফিং করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, সঠিক দিনক্ষণ দেখে সোহরাওয়ার্দী উদ্যানে এ সংবর্ধনা অনুষ্ঠান হবে।

রবিবার ফাইনালে ভারতকে হারিয়ে প্রথমবারের মতো কেনো বিশ্বকাপ জিতেছে বাংলাদেশ। স্বভাবতই উচ্ছ্বসিত কাদের।

তিনি বলেন, ঐতিহাসিক জয়ে তরুণ টাইগারদের আন্তরিকভাবে অভিনন্দন জানাই আমরা। দুর্দান্ত পারফরম্যান্সে ক্রিকেট পরাশক্তি ভারতকে পরাজিত করেছে তারা। বাংলাদেশ প্রথমবারের মতো আইসিসির কোনো বৈশ্বিক ইভেন্টে বিশ্বচ্যাম্পিয়ন হয়েছে। মন্ত্রিসভার বৈঠকে সিদ্ধান্ত হয়েছে, এ বিজয় আমরা উদযাপন করব।

সেতুমন্ত্রী বলেন, বিজয়ী বীরদের গণসংবর্ধনা দেয়া হবে। তারা ফিরলে ভালো সময় দেখে সোহরাওয়ার্দী উদ্যানে এ সংবর্ধনা অনুষ্ঠিত হবে। কারণ, স্বাধীনতার পর এবারই বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছি আমরা ।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 99 People

সম্পর্কিত পোস্ট