চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

আজ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলের বিভাগীয় পর্যায়ের খেলা শুরু

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক

২ ফেব্রুয়ারি, ২০২০ | ২:৩৬ পূর্বাহ্ণ

চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ের ৪দিন ব্যাপী বঙ্গবন্ধু শেখ মুুজিব ও বঙ্গমাতা শেখ ফজিতালাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের খেলা আজ ২ ফেব্রুয়ারী থেকে চট্টগ্রামে শুরু হচ্ছে। এতে এম এ আজিজ স্টেডিয়ামে সকাল ৯টা ৩০ মিনিটে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করবেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার এ বি এম আজাদ।

এ উপলক্ষে এক সংবাদ সম্মেলন গতকাল বিকেলে এম এ আজিজ স্টেডিয়ামের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন চট্টগ্রাম বিভাগীয় প্রাথমিক শিক্ষা বিভাগের সহকারি পরিচালক রাশেদা বেগম। বিভিন্ন দিক নিয়ে বক্তব্য রাখেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সিরাউদ্দিন মো. আলমগীর। সংস্থার যুগ্ম সম্পাদক ও টুর্নামেন্টের কমিটির সচিব নজরুল ইসলাম লেদুর পরিচালনায় এ সময় অন্যান্যের মধ্যে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম ও নির্বাহী সদস্য হাসান মুরাদ বিপ্লব, চট্টগ্রাম বিভাগীয় প্রাথমিক শিক্ষা অফিসার তাপস কুমার পাল ও মামুন কবির এবং খেলা পরিচালনা কমিটির সদস্য আবু ছৈয়দ, আকতারুজ্জামান ও চট্টগ্রাম ফুটবল রেফারিজ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান মিরণ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানা যায়, এ প্রতিযোগিতায় চট্টগ্রাম বিভাগের ১১টি জেলার ১১ চ্যাম্পিয়ন দল বালক বিভাগে এবং একইভাবে বালিকা বিভাগেও ১১টি চ্যাম্পিয়নসহ মোট ২২টি দল অংশ নেবে।

আজ উদ্বোধনী দিনে দু-বিভাগে ৩টি করে মোট ৬টি খেলা অনুষ্ঠিত হবে। এতে সকাল ৯টা ৩০ মিনিটে বঙ্গবন্ধু ফুটবলে রাঙ্গামাটি ও নোয়াখালী, ১০টা ৩০ মিনিটে ফেনী ও কুমিল্লা এবং ১১ টা ৩০ মিনিটে খাগড়াছড়ি ও চাঁদপুর জেলা মুখোমুখি হবে। একই সময়ে পাশের মাঠে বঙ্গবন্ধু ফুটবলেও সকাল ৯টা ৩০ মিনিটে বঙ্গবন্ধু ফুটবলে রাঙ্গামাটি ও নোয়াখালী, ১০টা ৩০ মিনিটে ফেনী ও কুমিল্লা এবং ১১ টা ৩০ মিনিটে খাগড়াছড়ি ও চাঁদপুর জেলা প্রতিদ্বন্দ্বিতা করবে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট