চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

চট্টগ্রামে ক্রিকেট স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাকিব আল হাসান

১ ফেব্রুয়ারি, ২০২০ | ৪:৪৪ পূর্বাহ্ণ

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক

চট্টগ্রামে ক্রিকেট স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাকিব আল হাসান

ব্যাট ও স্বর্ণের চেইন উপহার

বিশ^জয়ী সেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান গতকাল শুক্রবার বিকেল ৩টায় এক আড়ম্বর আনুষ্ঠানিকতায় ‘সানোয়ারা-ইসলাম-কোয়ালিটি’ স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন। সংক্ষিপ্ত বক্তব্যে অনুষ্ঠানের ‘গেস্ট অব অনার’ সাকিব আল হাসান সম্পূর্ণ বেসরকারি খাতে এ ধরনের উদ্যোগের ভূয়সী প্রশংসা করে বলেন, ক্রিকেটের জন্য এ ধরনের চিন্তাধারায় আমি সত্যিই অভিভূত হয়েছি। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, নিয়মিত অনুশীলন করলে এখান থেকেই ভালো মানের ক্রিকেটার বেরিয়ে আসবে। তিনি ক্রিকেট চর্চার পাশাপাশি নিয়মিত পড়াশুনার দিকেও নজর দিতে অনুষ্ঠানে আসা কিশোর বয়সের ক্রিকেটারদের উদ্দেশ্যে বলেছেন। তিনি অত্র স্কুল মাঠের পাশে দেয়ালে লিখিত ক্রিকেট সম্পর্কিত বিভিন্ন নির্দেশনা (এই যেমন, সেখানে লেখা ছিল কিভাবে একটা বল মোকাবেলা করবে) দেখিয়ে বলেছেন, এগুলো মেনে অনুুশীলন করলেও ভাল ক্রিকেটার হওয়া যায়। অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি বলেছেন, সাকিব আল হাসানের আগমনে আমরা সম্মানিত হয়েছি। তাঁর উপস্থিতি ক্ষুদে ক্রিকেটাদের ভীষণভাবে অনুপ্রাণিত করেছে। সাকিবের সান্নিধ্য পেয়ে ওরাও তাঁর মতো হওয়ার চেষ্টা করবে। তিনি সাকিব আল হাসানকে একটি বেশ ভাল মানের (গ্রিনিক্যালস, মেইড বাই ইংল্যান্ড) ক্রিকেট ব্যাট উপহার দেন।

সংক্ষিপ্ত বক্তব্যের পর বিশেষ অতিথি সানোয়ারা গ্রুপ অব কোম্পানিজের চেয়ারম্যান সানোয়ারা বেগম সাকিব আল হাসানকে স্বর্ণের চেইন উপহার দেন।

সানোয়ারা গ্রুপ অব কোম্পানিজের এমডি মুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য প্রদান করেন চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস। শুরুতে স্বাগত বক্তব্য প্রদান করেন সানোয়ারা গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক জাহেদুল ইসলাম। এসময় অন্যান্যের মধ্যে চুয়েট উপাচার্য ইঞ্জিনিয়ার রফিকুল আলম, সানোয়ারা গ্রুপের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক সাইফুল ইসলাম, পরিচালক কামরুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি দিদারুল আলম চৌধুরী, অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম ও মশিউর রহমান চৌধুরী সহ ক্রীড়াঙ্গনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। একই অনুষ্ঠানে সাকিব আল হাসান কোয়ালিটি স্কুল অব ক্রিকেট একাডেমির মুুজিববর্ষ উপলক্ষে অনূর্ধ্ব-১৫ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন চট্টগ্রামের ব্রাইট ক্রিকেট একাডেমি, রানার্স আপ বঙ্গবন্ধু স্মৃতি সংসদ, ম্যান অব দ্য ফাইনাল জয়ী দলের রাফি ও ম্যান অব দ্য টুর্নামেন্ট জয়ী দলের সাকিবকে পুরস্কার তুলে দেন।

শেয়ার করুন
The Post Viewed By: 243 People

সম্পর্কিত পোস্ট