চট্টগ্রাম সোমবার, ১০ আগস্ট, ২০২০

সর্বশেষ:

সরকারকে বিপাকে ফেলতে বিএনপি দ্রব্যমূল্যের ওপর ভর করেছে : কাদের

১৩ ডিসেম্বর, ২০১৯ | ৭:২৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

সরকারকে বিপাকে ফেলতে বিএনপি দ্রব্যমূল্যের ওপর ভর করেছে : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিজয় দিবস ও শহীদ বুদ্ধিজীবী দিবসের কারণে পররাষ্ট্রমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী ভারত সফর বাতিল করে থাকতে পারেন। তবে তাঁরা পরে যাবেন। আজ শুক্রবার (১৩ ডিসেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরামের আয়োজনে ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ভারতের সঙ্গে আমাদের সুসম্পর্ক আছে, গঠনমূলক বন্ধুত্ব রয়েছে। বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল উদাহরণ। কোনো দলীয় পরিচয়ে সংখ্যালঘুদের ওপর হামলা আসলে হয় না। দুর্বৃত্তদের কোনো দল নেই।

তিনি বলেন, বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতন বলতে যেটা বোঝায় সেটির দগদগে চিত্র দেখা যাবে বিএনপি ক্ষমতায় আসার পর সংখ্যালঘুদের ওপর যে বর্বরতা হয়েছে তার সঙ্গে। সেটি কেবল তুলনা করা চলে ৭১-এর বর্বরতার সঙ্গে।

ওবায়দুল কাদের বলেন, বর্তমান সরকারকে ব্যর্থ করতে বিএনপি-জামায়াত চক্রান্তের পথ বেছে নিয়েছে। এ চক্রান্ত মোকাবিলায় সর্বাত্মক প্রস্তুত থাকতে হবে দলীয় নেতা-কর্মীদের।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি দ্রব্যমূল্যের ওপর ভর করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে বিপাকে ফেলার জন্য। দ্রব্যমূল্যের কৃত্রিম সংকট সৃষ্টি করতে তাদের যোগসাজশ রয়েছে বিভিন্ন সিন্ডিকেটের সঙ্গে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। কিছু কিছু বিষয় আমরা জেনেছি পণ্যের দাম বৃদ্ধি করতে বিরোধী দল থেকে উস্কানি দেয়া হচ্ছে।

পূর্বকোণ/রাশেদ

The Post Viewed By: 137 People

সম্পর্কিত পোস্ট